728x90 AdSpace

Latest News

Monday, 2 March 2020

খণ্ডঘোষের গৈতানপুর চরমানায় দামদরের জলে ডুবে ছাত্রের মৃত্যু, রহস্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দামোদরে স্নান করতে গিয়ে দামোদরের খাদে পড়ে গিয়ে মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মৃতের নাম দেবজিৎ দাস (১৫)। বাড়ি বর্ধমানের কাঞ্চননগরের খর্গেশ্বরপল্লী এলাকায়। ঘটনাটি ঘটেছে খন্ডঘোষ থানার চরমানা গৈতানপুর এলাকায়। সে স্থানীয় রথতলা হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। 

স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার দুপুরে দুই বন্ধু দেবজিৎ এবং কৌশিক অধিকারী একটি মোটরবাইক নিয়ে দামোদরের ওই এলাকায় যায়। দামোদরের জলে দুজনেই স্নান করতে গেলে আচমকাই দুজনেই তলিয়ে যেতে থাকে। এই সময় কৌশিক নিজেকে বাঁচিয়ে নিতে পারলেও তলিয়ে যায় দেবজিৎ দাস। এই সময় কৌশিক পাড়ে উঠে চিতকার চেঁচামেচি করলে স্থানীয় মানুষজন ছুটে আসেন। তাঁরাই উদ্ধার করেন দেবজিৎ কে।


আশঙ্কাজনক অবস্থায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  এদিকে, এই ঘটনার পরই সরব হয়েছেন এলাকার বাসিন্দারা। তাঁরা জানিয়েছেন, যে জায়গায় ছাত্রটি তলিয়ে যায় সেখানে জল বেশি ছিল না। স্বাভাবিকভাবেই এই জলে মারা যাবার কোনো কারণ তাঁরা দেখতে পাচ্ছেন না। 

এরই পাশাপাশি তাঁরা এদিন অভিযোগ করেছেন,  সাম্প্রতিককালে এই এলাকায় বিভিন্ন সময়ে প্রচুর ছাত্রছাত্রী আসা শুরু করছে। অনেকেই মদ্যপানও করে। নানারকম অসামাজিক কাজও হচ্ছে এই এলাকায়। দামোদরের এই অংশে রয়েছে বনবিভাগের একটি এলাকা। অনেকেই সেখানে পিকনিকও করতে যায়। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, এ ব্যাপারে প্রশাসনের অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করা উচিত। নাহলে এই ধরনের ঘটনা আরও ঘটার সমুহ সম্ভাবনা তৈরি হবে।
খণ্ডঘোষের গৈতানপুর চরমানায় দামদরের জলে ডুবে ছাত্রের মৃত্যু, রহস্য
  • Title : খণ্ডঘোষের গৈতানপুর চরমানায় দামদরের জলে ডুবে ছাত্রের মৃত্যু, রহস্য
  • Posted by :
  • Date : March 02, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top