728x90 AdSpace

Latest News

Monday, 23 March 2020

বর্ধমানে জলের দাবিতে রাস্তা অবরোধ,তীব্র উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: তৃণমুলের নেতারা সজলধারা প্রকল্প খাতে এলাকার মানুষের কাছ থেকে নিয়মিত টাকা তুলেছেন। কিন্তু বিদ্যুতের বিল বাবদ সেই টাকা জমা না দিয়ে আত্মসাত করায় ভয়ংকর সমস্যায় পড়লেন বর্ধমানের বিজয়রাম হরিনারায়নপুর কুঁড়ে পাড়ার বাসিন্দারা। পানীয় জলের হাহাকার শুরু হয়েছে গোটা এলাকা জুড়ে। আর সেই ফাঁকে বেপাত্তা অভিযুক্ত তৃণমূল নেতারা। সোমবার জলের দাবিতে বর্ধমান কাটোয়া রোড অবরোধ করে বিক্ষোভে সামিল হলেন কয়েক'শ গ্রামবাসী।

এলাকার বাসিন্দারা জানিয়েছেন, স্থানীয় তৃণমুল নেতা তপন দাস, সঞ্জয় সাঁই, রাজেশ মাঝি, বিশ্বজিৎ সামন্ত প্রমুখরা বাড়ি বাড়ি এই সজলধারা প্রকল্পের জন্য  দু হাজার টাকা করে নিয়েছেন। হঠাৎই তাঁরা দেখেন, বিদ্যুতের বিল বাকি থাকায় সজলধারার লাইন কেটে দিয়েছে বিদ্যুৎ দপ্তর। আর এব্যাপারে কেন নেতারা টাকা তুলেও তা দেয়নি তা নিয়ে কোনো উত্তর দিচ্ছেন না অভিযুক্তরা। কার্যত তাঁরা পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। 

এদিকে, পানীয় জল না পাওয়ায় তীব্র জল সংকটের মুখে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। গত দুদিন আগে স্থানীয় দুর্গাপূজা কমিটির পক্ষ থেকে  জলের ট্যাংক নিয়ে এসে পরিস্থিতি সামাল দিয়েছিলেন। কিন্তু তারপরেও সমস্যা মেটেনি। 

জানা গেছে, ইতিমধ্যেই গোটা বিষয়টি জানানো হয়েছে থানায়। ওই তৃণমূল নেতাদের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। এই ঘটনায় গোটা এলাকায় তীব্র উত্তেজনাও দেখা দিয়েছে। আর এরই মধ্যে সোমবার সকাল থেকে বর্ধমান কাটোয়া রাস্তা অবরোধ করে বিক্ষোভে সামিল হলে কয়েক'শ গ্রামবাসী। বিক্ষোভের জেরে এদিন প্রায় অবরুদ্ধ হয়ে পড়ে বর্ধমান থেকে কাটোয়া যাবার রাস্তা। যদিও গ্রামবাসীদের অভিযোগের বিষয়ে জানতে বর্ধমান ২ পঞ্চায়েত সমিতির সভাপতি কাকলি গুপ্ত, বর্ধমান উত্তর বিধায়ক নিশীথ মালিক কে ফোন করা হলেও তাঁরা কেউ ফোন ধরেননি।
বর্ধমানে জলের দাবিতে রাস্তা অবরোধ,তীব্র উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top