728x90 AdSpace

Latest News

Wednesday, 11 March 2020

মেমারিতে ভেজাল দ্রব্য তৈরির কারখানায় পুলিশি হানা, উদ্ধার লক্ষাধিক টাকার সামগ্রী


সুব্রত চক্রবর্তী, মেমারি: নামী কোম্পানির লোগো ব্যবহার করে রমরমিয়ে চলছিলো ভেজাল মধু, পুদিনা সহ বিভিন্ন কসমেটিক দ্রব্য তৈরির কাজ। বুধবার গোপন সূত্রে খবর পেয়ে মেমারি থানার পুলিশ ও জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকরা হানা দিল এই বিপণি সংস্থার কারখানায়। অভিযানে বাজেয়াপ্ত করা হয়েছে বেশ কিছু ভেজাল মধু, পুদিনা,কসমেটিক দ্রব্য সহ এই সমস্ত জিনিস তৈরি করার কাঁচামাল। তবে একটু জন্য পুলিশ ধরতে পারেনি দেবু নামে এই ভেজাল কারবারের মাথা কে।


পুলিশ সূত্রে জানা গেছে, মেমারি থানার অন্তর্গত চেকপোস্ট এলাকায় দু'মাস ধরে ঘর ভাড়া নিয়েছিল দেবু নামে এক যুবক। ওই যুবক গোপনে এই ভেজাল কারবার চালাচ্ছিল বলে অভিযোগ। যদিও ওই যুবককে গ্রেপ্তার করতে পারেনি মেমারি থানার পুলিশ। তবে বাড়ির মালিক স্বপন বিশ্বাস কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 


স্বপন বিশ্বাস জানিয়েছেন, তিনি ডাব সংগ্রহ করে বিক্রি করেন। তাঁর বাড়ির একটি অংশ গত দুমাস আগে দেবু নামে এক ব্যক্তিকে ভাড়া দেন। তবে তিনি জানিয়েছেন, এরপর আর তিনি সেই ঘরে গিয়ে দেখেননি ভাড়াটিয়া কি করছেন। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন অভিযানে ৫৫ বোতল মধু, গোলাপ জল ৩৬৫ বোতল, পুদিনহারা ৫২৩ শিশি উদ্ধার করে বাজেয়াপ্ত করেছে পুলিশ।  বাজেয়াপ্ত দ্রব্যের বাজার মূল্য আনুমানিক কয়েক লক্ষাধিক টাকা। এদিকে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মেমারিতে।
মেমারিতে ভেজাল দ্রব্য তৈরির কারখানায় পুলিশি হানা, উদ্ধার লক্ষাধিক টাকার সামগ্রী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top