728x90 AdSpace

Latest News

Monday, 2 March 2020

বর্ধমান রেল স্টেশনের ভিতরে স্টল উচ্ছেদের নোটিস ঘিরে তীব্র চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান ষ্টেশনের ভেতরে থাকা আন্দোলনরত রেলের ক্যাটারিং স্টাফ এবং ষ্টেশনের ভেতর থাকা স্টলগুলোকে উচ্ছেদ করার নোটিশকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। মঙ্গলবার রেলের পক্ষ থেকে বর্ধমান ষ্টেশন এলাকায় এই নোটিশ দেওয়ার পরই উত্তেজনা দেখা দিল। 

বর্ধমান ষ্টেশনের ক্যাটারিং স্টাফরা এদিন এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন। তাঁরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে রেলের এই ক্যাটারিং বন্ধ করা নিয়ে আদালতে মামলা চলছে। এমনকি রেলের কর্মীদের পোষ্য যাঁরা চাকরী পাবার যোগ্য  ২০০৯ সালে তাঁদের সমস্ত রকম চাকরীজনিত পরীক্ষা নিরীক্ষা প্রায় সম্পুর্ন হয়ে গেলেও এখনও অনেকেই চাকরী পাননি। 

অনেককেই রেলের পক্ষ থেকে ষ্টেশনের ভেতর অনুমোদন দিয়ে স্টল দেওয়া হয়েছে। কিন্তু আচমকা রেলের পক্ষ থেকে এই উচ্ছেদ নোটিশ দেওয়ায় তাঁরা পরিবার পরিজন নিয়ে সংকটে পড়লেন। এদিন রেলের পক্ষ থেকে বর্ধমান ষ্টেশনের ভেতর এবং ষ্টেশন লাগোয়া জবরদখলকারীদেরও সরে যাবার নোটিশ জারী করা হয়েছে। 

আন্দোলনকারী ক্যাটারিং স্টাফরা জানিয়েছেন, তাঁরা এই নির্দেশের বিরুদ্ধে পুর্ব রেলের ডি আর এমকে ঘেরাও করার সিদ্ধান্ত নিয়েছেন। একইসঙ্গে তাদের দাবী না মেটা পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন।
বর্ধমান রেল স্টেশনের ভিতরে স্টল উচ্ছেদের নোটিস ঘিরে তীব্র চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top