Headlines
Loading...
মঙ্গলকোটের গৃহবধু খুনে নয়া মোড়, মৃতের দুই সন্তান জানালো প্রথমে গুলি চালিয়েছিল বাবা

মঙ্গলকোটের গৃহবধু খুনে নয়া মোড়, মৃতের দুই সন্তান জানালো প্রথমে গুলি চালিয়েছিল বাবা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শনিবার মঙ্গলকোটের মহারতুবা গ্রামের গৃহবধু শাহ রেজিনা বেগমকে নৃশংস্যভাবে কুপিয়ে কুপিয়ে খুন করার আগে তাঁকে গুলি করে খুন করা হয়েছিল বলে জানালো মৃতের দুই শিশু। আর এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হল গোটা এলাকায়। এই ঘটনার পরই দুই শিশু পুত্র ও কন্যাকে রেজিনার বাপের বাড়ির লোকজন নিয়ে চলে যায়।

কারণ এই ঘটনার পরই রেজিনার স্বামী, শ্বশুড় ও শাশুড়ি পালিয়ে যায়। অসহায় শিশু পুত্র ও কন্যাকে নিয়ে যান রেজিনার বাপের বাড়ির লোকজন। এরপর মঙ্গলবার তারা মামার বাড়ির লোকজনদের জানায়, তাদের বাবা তথা রেজিনার স্বামী শাহ মিরাজ হোসেনের হাতে বন্দুক ছিল। সেই বন্দুক দিয়েই মাকে প্রথমে গুলি করা হয়। এরপর তাকে কাটারি দিয়ে কোপানো হয়। বাবার হাতে বন্দুক থাকায় তারা ভয় পেয়ে গিয়েছিল। 

এদিকে, এই দুই শিশুর বক্তব্য শোনার পর নতুন করে রেজিনার বাপের বাড়ি কালিটিকুরি গ্রামের মানুষ উত্তেজিত হয়ে উঠেছেন। অভিযুক্ত মিরাজ সহ তার বাবা ও মায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন। 

অন্যদিকে, এই ঘটনার পর রেজিনার মৃতদেহ কাটোয়া মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হলে সেখানকার চিকিৎসকরা রেজিনার মাথায় গভীর ক্ষত চিহ্ন দেখায় মঙ্গলবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে। প্রাথমিকভাবে চিকিৎসকদের সন্দেহ, ক্ষতচিহ্ন দেখে তাঁদের অনুমান মাথায় গুলি করা হয়ে থাকতে পারে। তবে তা ময়না তদন্তের পরই জানা যাবে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});