728x90 AdSpace

Latest News

Sunday, 22 March 2020

করোনার জেরে এবার মিড ডে মিলের চাল আলু তুলে দেওয়া হবে শিশুদের অভিভাবকদের হাতে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: করোনা ভাইরাসের জেরে বন্ধ করে দেওয়া হয়েছে সমস্ত অফিস, স্কুল, কলেজ সহ জমায়েত জায়গাকে। ইতিমধ্যেই অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলির শিশু ও মায়েদের জন্য তাঁদের দুপুরের মিলের খাবার তাঁদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার নির্দেশ জারি করা হয়েছে। এরপর সোমবার থেকে শুরু হচ্ছে মিড ডে মিলের খাবার দেবার কাজ। 

জেলাশাসক বিজয় ভারতী জানিয়েছেন, ইতিমধ্যেই অঙ্গনওয়াড়ি শিশুদের খাবার পৌঁছানোর কাজ প্রায় ৮০শতাংশ হয়ে গেছে। সোমবার থেকে মিড ডে মিলের খাবার ছাত্রছাত্রীদের অভিভাবকদের হাতে পৌঁছে দেওয়া হবে। বর্ধমান শহরের টাউন স্কুলের প্রধান শিক্ষক তুষারকান্তি মুখোপাধ্যায় জানিয়েছেন, মঙ্গলবার থেকে তাঁরা পঞ্চম থেকে অষ্টম শ্রেণীর ছাত্রদের জন্য ২ কেজি চাল ও ২ কেজি করে আলু তাঁদের অভিভাবকদের হাতে তুলে দেবেন। 

কিন্তু যেহেতু করোনা ভাইরাসের জেরে জমায়েত তথা একসঙ্গে একাধিক মানুষের সমাগম নিষিদ্ধ হয়েছে তাই তাঁরা আপিল করেছেন একসঙ্গে জড়ো না হয়ে সরকারী নির্দেশ মেনে তাঁরা যেন এই চাল ও আলু সংগ্রহ করেন। শুধু টাউন স্কুলই নয়, এব্যাপারে সমস্ত স্কুল কর্তৃপক্ষই এই বিজ্ঞপ্তি জারী করেছে। তবে এব্যাপারে যাতে কোনো হুড়োহুড়ি এবং একসঙ্গে জমায়েত না হয় তানিয়েই চিন্তিত স্কুল কর্তৃপক্ষগুলো।
করোনার জেরে এবার মিড ডে মিলের চাল আলু তুলে দেওয়া হবে শিশুদের অভিভাবকদের হাতে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top