728x90 AdSpace

Latest News

Tuesday, 24 March 2020

করোনা পরিস্থিতি মোকাবিলায় দেড় কোটি টাকা মঞ্জুর করলেন সাংসদ অহলুবালিয়া


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: অবশেষে একটু দেরীতে হলেও করোনা পরিস্থিতিতে কার্য্যকরী পদক্ষেপ নিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভার সাংসদ সুরেন্দ্রজিত সিংহ অহলুবালিয়া। করোনা নিয়ে গোটা দেশ জুড়ে যখন আতংক আর অনিশ্চিতের কালো ছায়া ঢেকে দিচ্ছে সমগ্র সমাজকে তখন স্বাস্থ্য পরিষেবার ঘাটতি মেটাতে তিনি তাঁর সাধ্যমত এগিয়ে এলেন। 

মঙ্গলবারই তিনি পুর্ব বর্ধমানের জেলাশাসক বিজয় ভারতীকে চিঠি দিয়ে জানিয়েছেন, চলতি উদ্ভুত পরিস্থিতিতে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল এবং তাঁর লোকসভার অধীন দুর্গাপুর মহকুমা হাসপাতালের জন্য তিনি তাঁর সাংসদ কোটা থেকে দেড় কোটি টাকা বরাদ্দ করেছেন। যার মধ্যে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের জন্য এক কোটি টাকা এবং বাকিটা দুর্গাপুর মহকুমা হাসপাতালের জন্য। মুলত এই টাকায় দুটি হাসপাতাল প্রয়োজনীয় ঘাটতি মেটাতে পারবে। 

অহলুবালিয়া জানিয়েছেন, করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য কি কি প্রয়োজন রয়েছে তা এই টাকায় মেটানো যাবে। উল্লেখ্য, চলতি সময়ে করোনা আক্রান্তদের প্রাথমিক চিকিৎসার জন্য বিশেষ করে ইনফ্রারেড থার্মোমিটার এবং এন ৬৫ মাস্কের সংকট রয়েছে। স্বাভাবিকভাবেই বিজেপি সাংসদের তথা জনপ্রতিনিধি হিসাবে এই উদ্যোগ নিঃসন্দেহে উল্লেখযোগ্য পদক্ষেপ। 

উল্লেখ্য, বর্ধমান ষ্টেশনের একাংশ ভেঙে পড়ার ঘটনায় সাংসদ অহলুবালিয়াকে কাছে না পাওয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। আর গত কয়েকদিন ধরেই করোনা আতংকের সময় যখন মৃদু মন্তব্য উঠতে শুরু করেছে তার আগেই সাংসদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বর্ধমানবাসী।
করোনা পরিস্থিতি মোকাবিলায় দেড় কোটি টাকা মঞ্জুর করলেন সাংসদ অহলুবালিয়া
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top