Headlines
Loading...
ফের ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রী কে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে, আলোড়ন কাটোয়ায়

ফের ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রী কে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে, আলোড়ন কাটোয়ায়


ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া: ফের স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। এমনকি নিজেকেও ছুরি দিয়ে ক্ষত বিক্ষত করে আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে চিকিৎসাধীন স্বামী। মঙ্গলকোটের মহার্তুবা গ্রামের ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার কাটোয়ার সিঙ্গি বাজার এলাকায়  ফের নারকীয় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।    

স্থানীয় সূত্রে জানা গেছে, সাংসারিক জীবনে অশান্তির জেরে পল্লবী পাল নামে এক গৃহবধূ তাঁর বাপের বাড়ি কাটোয়া থানার সিঙ্গি এলাকায় থাকতেন। ওই গৃহবধূর শ্বশুরবাড়ি কেতুগ্রাম থানার নিরোল এলাকায়। মঙ্গলবার কেতুগ্রামের নিরোল এলাকা থেকে সিঙ্গি এলাকায় গৃহবধূকে নিতে আসেন তাঁরই স্বামী অশোক পাল। তারপর নিজেদের বাচ্ছার জামা কিনবো বলে গৃহবধূকে তাঁর স্বামী বাড়িতে থেকে বার করে নিয়ে যায়। সিঙ্গি বাজারে যেতেই গৃহবধূর উপর এলোপাথারি ছুরি চালাতে থাকে তাঁর স্বামী অশোক। 

গৃহবধূর উপর ছুরি চালানোর পর নিজের দেহেও ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে গৃহবধূর স্বামী। স্থানীয় মানুষজন কাটোয়া থানার পুলিসকে খবর দিলে পুলিস গৃহবধূকে ও তাঁর স্বামীকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষনা করেন। গৃহবধূর স্বামী কাটোয়া হাসপাতালে চিকিৎসাধীন। মৃত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে কাটোয়া থানায় খুনের অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});