728x90 AdSpace

Latest News

Sunday, 1 March 2020

বিয়ের ভরা মরসুমে গলসী বাজারে সোনার দোকানে ভয়াবহ ডাকাতি, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: গলসী বাজারে সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিল। রাতের অন্ধকারে সোনার দোকানে প্রায়ে ১০ থেকে ১২জনের ডাকাত দল হানা দিয়ে গ্যাসকাটার দিয়ে দোকানের ভল্ট কেটে প্রায় ১ কেজি ৭০০ গ্রাম সোনার গহনা এবং নগদ প্রায় ৯ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয়।

 রবিবার সকালে খবর পেয়ে দোকানের মালিক সেখ মোক্তার ঘটনাস্থলে এসে দেখেন দোকানের সাটারের তালা ভাঙ্গা। দোকানের ভেতরে থাকা ৪টি সিসিটিভি ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে। দোকানের ভল্টকে গ্যাস কাটার দিয়ে লুঠ করা হয়েছে সমস্ত গহনা। এই ঘটনায় এদিন তিনি মানষিকভাবে ভেঙে পড়েন। 

জানিয়েছেন, বিয়ের মরশুম চলছে। তাই গহনার অর্ডার রয়েছে ভালই। বহু গহনাই তৈরী হয়ে গিয়েছিল। রবিবারও কিছু গহনা নিতে আসার কথা ছিল খদ্দেরদের। কিন্তু এই ঘটনায় তিনি কি করবেন কিছুই বুঝতে পারছেন না। অন্যদিকে, গলসী বাজারের সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে বাজারের ছাদে প্রায় ১০-১২জনের একটি দল এদিন সন্ধ্যে থেকেই ঘোরাফেরা করছে। 

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, সন্ধ্যে থেকেই ডাকাতদলটি ডাকাতির জন্য তৈরী হয়েছিল। বাজার বন্ধ হতেই তাঁরা কাজ সারে। পুলিশ সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে তদন্তে নেমেছে।
বিয়ের ভরা মরসুমে গলসী বাজারে সোনার দোকানে ভয়াবহ ডাকাতি, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top