728x90 AdSpace

Latest News

Thursday, 26 March 2020

পূর্ব বর্ধমানে করোনা পরিস্থিতি মোকাবিলায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের দুবেলা খাবার দেওয়ার উদ্যোগ স্বাস্থ্য দপ্তরের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: করোনা পরিস্থিতি মোকাবিলায় অন্যান্য জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের পাশাপাশি ছুটি বাতিল হয়েছে স্বাস্থ্য বিভাগের কর্মীদেরও। কার্যত স্বাস্থ্য পরিষেবার ক্ষেত্রে জরুরী পরিষেবা দিতে এখন স্বাস্থ্যকর্মীরাই ভরসা। কিন্তু লক ডাউনের জেরে সমস্ত অফিসের ক্যাণ্টিন থেকে বাজারহাট বন্ধ হওয়ায় স্বাস্থ‌্যকর্মীদেরও খাবারের যোগান নিয়ে তৈরি হয়েছে সমস্যা। আর এই অবস্থায় সংকট দূর করতে এবার জেলা প্রশাসন তথা জেলা স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে অফিসেই খাবারের জোগান দেবার ব্যবস্থা করা হল। 

পূর্ব বর্ধমান জেলা মুখ্য স্বাস্থ্যাধিকারিকের অফিসে প্রায় ১২০ জন কর্মীর জন্য দুবেলা মিলের ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে। একটি ক্যাটারিং সংস্থাকে এব‌্যাপারে দায়িত্বও দেওয়া হয়েছে। ওই ক্যাটারিং সংস্থার কর্মী সুশান্ত দাস জানিয়েছেন, দিনের বেলায় ১২০ জন এবং রাতের বেলায় গড়ে ৫০জন কর্মীকে খাওয়ানোর বরাত পেয়েছেন তিনি। দিনের বেলায় মেনুতে থাকছে ভাত, ডাল, এঁচোড়ের তরকারি, মাছের ঝোল, চাটনি। রাতে থাকছে ভাত ডাল এবং ডিমের তরকারি। অবশ্য মেনুর পরিবর্তনও হচ্ছে। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এই খাদ্য যোগানের পর্ব চলবে বলে তিনি জানিয়েছেন। 
পূর্ব বর্ধমানে করোনা পরিস্থিতি মোকাবিলায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের দুবেলা খাবার দেওয়ার উদ্যোগ স্বাস্থ্য দপ্তরের
  • Title : পূর্ব বর্ধমানে করোনা পরিস্থিতি মোকাবিলায় নিয়োজিত স্বাস্থ্যকর্মীদের দুবেলা খাবার দেওয়ার উদ্যোগ স্বাস্থ্য দপ্তরের
  • Posted by :
  • Date : March 26, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top