728x90 AdSpace

Latest News

Friday, 6 March 2020

কলেজের বাৎসরিক অনুষ্ঠানের প্রস্তুতি - বর্ধমানে রাজপথে হবু ডাক্তার থেকে ডাক্তার দের তুমুল নাচ, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্কবর্ধমান: প্রথমে ঘাবড়ে যাবারই কথা। এঁদের পরিচয় এঁরা প্রত্যেকেই হবু চিকিৎসক। কেউ কেউ আবার চিকিৎসকেরও তকমা পেয়ে গেছেন। আর তাাঁরা কিনা রাস্তায় রীতিমত সুসজ্জিত হয়ে হিন্দি মারকাটারি গানের সঙ্গে কোমড় দোলাচ্ছেন ! বিস্ময়ের ঘোর কাটছিল না পথচলতি সাধারণ মানুষের।

গত কয়েকবছর ধরেই বর্ধমান ডেণ্টাল কলেজের অ্যানুয়াল ফেষ্ট সেনশেসনের ট্রেলারকে এভাবেই প্রদর্শন করে আসছেন তাঁরা। এবছর এই বাৎসরিক অনুষ্ঠান হবে আগামী ৭ ও ৮ এপ্রিল। তার আগে শুক্রবার দুপুরে প্রায় সাড়ে তিনশো ছাত্রছাত্রী বর্ধমান শহরের কার্জন গেটের সামনে রীতিমত দক্ষতার সঙ্গে নৃত্য পরিবেশন করলেন। 

অবশ্য তাঁরা জানিয়েছেন, এই ট্রেলার প্রদর্শনের মাধ্যমে তাঁরা একটি বার্তাও তুলে ধরতে চাইছেন আর তা হল - ডাক্তার ও রোগীদের মধ্যে সম্পর্কের দূরত্ব নয়, নিবিড় সম্পর্কের বার্তা। একদিকে কাজের চাপের বাইরে বেড়িয়ে একটু আনন্দ, অন্যদিকে একটা সুস্থ বাতাবরণ তৈরীর জন্য উদ্যোগ – এ দুটোকে সামনে রেখেই সেনশেসন নামে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডেণ্টাল কলেজের তৃণমূল ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক আমদাদুল হক। 

তিনি জানিয়েছেন, অনেকেই মনে করতে পারেন, এই অনুষ্ঠানের জন্য বোধহয় রোগীদের পরিষেবা ক্ষুণ্ণ হবে। কিন্তু আদপেই তা নয় – তাঁরা এব্যাপারে সম্পূর্ণ প্রস্তুতি নিয়েছেন। যাতে কোনো রোগীর কোনো সমস্যা না হয়। এমনকি অন্যান্য দিনের মতোই স্বাভাবিক রয়েছে রোগী পরিষেবা।
কলেজের বাৎসরিক অনুষ্ঠানের প্রস্তুতি - বর্ধমানে রাজপথে হবু ডাক্তার থেকে ডাক্তার দের তুমুল নাচ, আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top