728x90 AdSpace

Latest News

Tuesday, 31 March 2020

আগামী এক মাস গ্রাহকের কেবল সংযোগ কাটা যাবে না, বিজ্ঞপ্তি জারি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আগামী এক মাস কোন কারণেই কোন কেবল অপারেটর গ্রাহকের সংযোগ কাটতে পারবে না। এমনকি মাসিক বিল বাবদ যদি টাকা বকেয়া থাকে কোন গ্রাহকের, তাহলেও কেবল সংযোগ কাটা যাবে না। এই মর্মে ইতিমধ্যে নির্দেশিকা জারি করেছে পশ্চিমবঙ্গ সরকার।


জানা গেছে, কেন্দ্রীয় সরকার গত ২৪ মার্চ একটি বিজ্ঞপ্তি জারি করে। জাতীয় বিপর্যয় মোকাবিলা আইন ২০০৫ অনুসারে দেশে সাম্প্রতিক করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে জনসাধারণের কাছে সরকারের বার্তা সর্বক্ষণ পৌঁছে দেওয়ার উদ্যোগ নেয়। আর সেই নির্দেশ মোতাবেক রাজ্য সরকার সমস্ত কেবল অপারেটর কে আগামী এক মাস যে কোন কারণে গ্রাহকের লাইন কাটা নিষিদ্ধ করেছে।

উল্লেখ্য, গত ২৫ মার্চ থেকে দেশ জুড়ে লকডাউন শুরু হয়েছে। ২১ দিন অর্থাৎ আগামী ১৪ এপ্রিল পর্যন্ত আপাতত এই লকডাউন জারি থাকবে। স্বভাবতই মানুষ প্রায় ঘরবন্দি। ঘরে বসেই টিভিতে সচেতনতার বার্তার পাশাপাশি সময় কাটাতে বিনোদনমূলক অনুষ্ঠান যাতে ব্যাঘাত না ঘটে তার জন্যই এই সিদ্ধান্ত বলে জানা গেছে। ইতিমধ্যে টিভি মারফৎ কেন্দ্র ও রাজ্য সরকার জনসাধারণকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে দূরে রাখতে কি কি করনীয় তার প্রচার চালিয়ে যাচ্ছে। আর এই অবস্থায় সরকারের প্রচার বার্তা দেখা থেকে যাতে কেউ বিরত না থাকেন তার জন্য এবার কেবল অপারেটরদের উদ্দেশ্যে এই নির্দেশিকা বলে মনে করছেন জনসাধারণ।
আগামী এক মাস গ্রাহকের কেবল সংযোগ কাটা যাবে না, বিজ্ঞপ্তি জারি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top