728x90 AdSpace

Latest News

Saturday, 14 March 2020

করোনার জেরে বর্ধমান বিশ্ববিদ্যালয় বন্ধ, হোস্টেল খালি করার নির্দেশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: করোনা আতঙ্কের জেরে বন্ধ হয়ে গেলো বর্ধমান বিশ্ববিদ্যালয়ের সমস্ত পরীক্ষাও। শনিবারই কলকাতায় গোটা রাজ্য জুড়ে সরকারী স্কুল, কলেজ ও সরকার পোসিত স্কুল কলেজগুলিতে এই নির্দেশিকা এসে পৌঁছেছে। আর তারপরই উদ্ভূত পরিস্থিতি নিয়ে শনিবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ের এক্সিকিউটিভ কাউন্সিলের বৈঠক বসে। জরুরী এই বৈঠকে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব নানান বিষয়ের পাশাপাশি করোনা সংক্রান্ত সরকারী নির্দেশনামা নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়। 

বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিমাইচন্দ্র সাহা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী এদিন যে নির্দেশ দিয়েছেন সেই অনুযায়ীই তাঁরা এদিন সিদ্ধান্ত নিয়েছেন আগামী ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। বন্ধ থাকছে সমস্ত পরীক্ষাও। ৩১ মার্চের পর সরকারী সিদ্ধান্ত অনুযায়ী তাঁরা পরবর্তী সিদ্ধান্ত ঘোষণা করবেন। একইসঙ্গে জানিয়ে দেওয়া হবে পরবর্তী পরীক্ষাসূচিও। 

উপাচার্য জানিয়েছেন, এদিনই বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অধীন সমস্ত কলেজগুলিকে এই নির্দেশ কার্যকরী করতে বলা হয়েছে। পাশাপাশি এদিনই সমস্ত হোষ্টেলগুলিকে খালি করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সমস্ত বিভাগ, সব ক্লাস বন্ধ থাকলেও শুধুমাত্র উপাচার্যের অফিস, অর্থদপ্তর ও পরীক্ষা নিয়ামকের অফিস খোলা থাকবে।
করোনার জেরে বর্ধমান বিশ্ববিদ্যালয় বন্ধ, হোস্টেল খালি করার নির্দেশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top