Headlines
Loading...
শাসকদলের পর এবার দেওয়াল দখলের লড়াইয়ে নামল বিজেপি

শাসকদলের পর এবার দেওয়াল দখলের লড়াইয়ে নামল বিজেপি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: চলতি মার্চ মাসের মাঝামাঝি সময়েই রাজ্য জুড়ে পুর নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশিত হবার সম্ভাবনা রয়েছে। আর তার আগেই পুরসভা ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছে শাসকদল। প্রতিটি পাড়ায় পাড়ায় ইতমধ্যেই তৈরী করা হচ্ছে অস্থায়ী নির্বাচনী ক্যাম্প অফিস। একটা সময় যে কাজে সবার আগে থাকত সিপিএম। এখন সেই স্থান দখল করেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। 

কিন্তু অন্যান্য দলগুলিকে এখনও পুরনির্বাচনের বিষয় নিয়ে তেড়েফুঁড়ে উঠতে দেখা না গেলেও দেওয়াল দখলের লড়াইয়ে এবার নামল বিজেপি। বৃহস্পতিবার বর্ধমান পুরসভার ১১নং ওয়ার্ড থেকে শুরু হল এই দেওয়াল লিখন এবং দেওয়াল দখলের কাজ। বিজেপি যুবমোর্চার পর্যবেক্ষক শুভম নিয়োগীর নেতৃত্বে এদিন ১১নং ওয়ার্ডের পুলিশ লাইন, ইউথ ক্লাব সংলগ্ন এলাকা, শিয়ালডাঙা মোড়, চাঁদমারি রোডে বেশ কিছু দেওয়ালে চুন ও কালো কালি দিয়ে বিজেপির নেতারা দেওয়াল দখল করেন। 

শুভম নিয়োগী জানিয়েছেন, এখনও দলের পক্ষ থেকে প্রার্থী তালিকা ঘোষিত হয়নি ঠিকই, তার আগেই তাঁরা দেওয়াল লিখনের কাজ এগিয়ে রাখতে শুরু করলেন। বস্তুত, পুরসভা নির্বাচনের দিনক্ষণ এগিয়ে আসতে না আসতেই এবার ক্রমশই তেতে উঠছে যুযুধান রাজনৈতিক দলগুলি। তবে এখনও সে অর্থে পুর নির্বাচনের প্রস্তুতি হিসাবে সিপিএম বা কংগ্রেস দলের কাউকেই দেখা যায়নি।

0 Comments: