728x90 AdSpace

Latest News

Friday, 13 March 2020

কালনার দাপুটে নেতা ইনসান খুনের রাজসাক্ষির উপর দুস্কৃতি হামলা, তীব্র চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: মাস তিনেক আগেই    দুস্কৃতিদের গুলিতে প্রাণ হারিয়েছেন কালনা-১ পঞ্চায়েত সমিতির কর্মাধক্ষ্য তথা দাপুটে তৃণমূল নেতা ইনসান মল্লিক। এই ঘটনায় অভিযুক্ত অনেককেই এখনো পুলিশ খুঁজছে। আর এরই মধ্যে বৃহস্পতিবার রাতে ইনসান খুনের ঘটনার রাজসাক্ষী তাঁরই ভাই বাপি মল্লিকের উপর প্রাণঘাতী আক্রমণ চালালো ফের একদল দুস্কৃতি। আর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কালনা শহর জুড়ে। 

জানা গেছে, গতকাল রাতে কালনার সহজপুর গ্রাম থেকে দলীয় কর্মসূচি সেরে মোটর সাইকেলে বাড়ি ফিরছিলো বাপি মল্লিক। সেই সময় কালনার বেগপুর গ্রামের মল্লিক গড়ের ক্যানেল পাড়ে মুখ ঢাকা অবস্থায় তিন দুষ্কৃতী পথ আটকায় বাপির। কিছু বুঝে ওঠার আগেই দুজন দুস্কৃতি বাপিকে ব্যাপক মারধর শুরু করে। এমনকি চিৎকার করলে আর পালানোর চেষ্টা করলে তাঁকে গুলি করে দেওয়া হবে বলেও দুস্কৃতিরা বন্দুক দেখিয়ে হুমকি দেয়। তবু উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে মনের জোরে দুস্কৃতিদের ধাক্কা মেরে তখনকার মতো পালিয়ে প্রাণ বাঁচান বাপি মল্লিক।

স্থানীয় মানুষ বুলবুলি তলার পুলিশ ফাঁড়ি তে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত বাপি মল্লিককে উদ্ধার করে কালনা সুপার স্পেশালিটি হসপিটালে ভর্তি করে। এদিকে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শাসক দলের অন্দরে। যদিও কালনা থানার পুলিশ বন্দুকবাজদের খোঁজে তল্লাশি শুরু করেছে।
কালনার দাপুটে নেতা ইনসান খুনের রাজসাক্ষির উপর দুস্কৃতি হামলা, তীব্র চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top