Headlines
Loading...
করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগে বর্ধমান থেকে গ্রেপ্তার এক

করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগে বর্ধমান থেকে গ্রেপ্তার এক


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: পূর্ব বর্ধমানের মেমারিতে করোনা আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অপরাধে মেমারী থানার পুলিশ বর্ধমানের মুচিপাড়া থেকে শম্ভুনাথ পান নামে এক ৫৪ বছরের ব্যক্তিকে গ্রেপ্তার করল। এই ঘটনায় রীতিমত আলোড়ন তৈরি হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, একটি জনপ্রিয় বৈদ্যুতিন সংবাদ মাধ্যমের লোগো ব্যবহার করে সেখানে ব্রেকিং নিউজের নামে অভিযুক্ত শম্ভুনাথ পান মেমারিতে করোনা আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে বলে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর ছড়িয়ে দেন। সঙ্গে সঙ্গে  কয়েক হাজার শেয়ার হয়ে যায় এই ভুয়ো খবর। জেলা পুলিশের কাছেও এই সংক্রান্ত খবর এসে পৌঁছায়।

যুদ্ধকালীন তৎপরতায় জেলা পুলিশ সুপারের নির্দেশে সাইবার ক্রাইম বিভাগ তদন্তে নামে অভিযুক্তের খোঁজে। আর তারপরই বৃহস্পতিবার বিকালে বর্ধমানের মুচিপাড়া এলাকা থেকে মেমারি থানার পুলিশ গ্রেপ্তার করে শম্ভুনাথ পান কে। জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় করোনা নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে সাধারণ মানুষকে আরও আতঙ্কিত করার অভিযোগে শম্ভুনাথ পান কে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতকে শুক্রবার আদালতে তোলা হবে।

0 Comments: