728x90 AdSpace

Latest News

Friday, 28 February 2020

বর্ধমানে জাতীয় সড়কে মেয়ের সামনেই পথ দুর্ঘটনায় মায়ের মৃত্যু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: মেয়েকে নিয়ে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার জন্য রাস্তা পেরোনোর সময় নবাবহাটের কাছে জাতীয় সড়কে ডাম্পারের ধাক্কায় ১৩ বছরের মেয়ের সামনেই প্রাণ হারালেন মা। মৃত মহিলার নাম রূপা সরকার(৪১)। বাড়ি দেওয়ানদীঘি থানার তেঁতুলিয়া দাসপুর এলাকায়। 

মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে শুত্রুবার সকাল সাড়ে ১১টা নাগাদ রেনেসাঁ উপনগরীর সামনে। দুর্ঘটনার পরই বেশ কিছুক্ষণ জাতীয় সড়কের কলকাতাগামী রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে। বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত মহিলার দেহ উদ্ধার করে নিয়ে যায়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে মেয়ে রিয়া সরকার(১৩) কে নিয়ে রেনেসাঁ উপনগরীর ভিতর একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন দেওয়ানদীঘি থানার দাসপুর এলাকার বাসিন্দা রূপা সরকার। ডাক্তার দেখিয়ে রেনেসাঁ গেটের সামনেই জাতীয় সড়ক পেরিয়ে নবাবহাট বাস স্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। মেয়ে দ্রুত রাস্তা পেরিয়ে গেলেও রূপা দেবী রাস্তায় দাঁড়িয়ে ইতস্তত করে ফেলেন রাস্তা পাড় হবেন কি হবেন না। 

আর এই সময় গলসির দিক থেকে কলকাতার দিকে যাওয়া দ্রুতগতির একটি ডাম্পার নিয়ন্ত্রণ রাখতে না পেরে সরাসরি রূপা দেবীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। পুলিশ ডাম্পার সহ খালাসীকে আটক করেছে। চালক পলাতক। 
বর্ধমানে জাতীয় সড়কে মেয়ের সামনেই পথ দুর্ঘটনায় মায়ের মৃত্যু
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top