728x90 AdSpace

Latest News

Thursday, 6 February 2020

বর্ধমানের নারায়না স্কুল উন্নীত হল উচ্চ মাধ্যমিক স্তরে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: নারায়না গ্রুপ অফ স্কুলের বর্ধমান শাখা এবার মাধ্যমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তরে উন্নীত হল। সিবিএসসি বোর্ড দ্বারা পরিচালিত বর্ধমানের রেনেসাঁ টাউনশীপে এই ইংরেজি মাধ্যম স্কুলের এই খবরে উচ্ছসিত ছাত্রছাত্রী থেকে অভিভাবকগণ। বুধবার স্কুলে এক সাংবাদিক সম্মেলনে কতৃপক্ষ এই কথা ঘোষণা করেন। উপস্থিত ছিলেন নারায়না গ্রুপ অফ স্কুলের জোনাল ডেপুটি জেনারেল ম্যানেজার সুরিন্দার নাইডু, প্রিন্সিপ্যাল সুশান্ত কুমার ঘোষ, নারায়না সেন্ট্রাল অফিসের আধিকারিক বৃন্দ সহ ছাত্রছাত্রী ও অভিভাবকগণ। 

সুরিন্দার নাইডু জানিয়েছেন, জি-মেইন্স ২০২০ শিক্ষাবর্ষে দেশের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের থেকে নারায়না গ্রুপ অফ স্কুল সাফল্যের বিচারে অনেক ভাল ফল করেছে। তিনি জানিয়েছেন, নারায়না গ্রুপের দেশের অন্যান্য স্কুলের মতোই বর্ধমানের এই স্কুলও গুন ও মনের বিচারে সুখ্যাতি ও সুনাম বজায় রেখে চলবে।

প্রিন্সিপ্যাল সুশান্ত ঘোষ জানিয়েছেন, এখানে পড়ুয়ারা সিবিএসই কারিকুলামের অন্তর্গত বিজ্ঞান ও কমার্স বিভাগে পড়াশুনা করার সুযোগ পাবে। একই সঙ্গে থাকছে জিইই-আইআইটি, এনইইটি এর মত বিভিন্ন পেশাগত শিক্ষা। তিনি জানান, ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ভর্তি প্রক্রিয়া। 
বর্ধমানের নারায়না স্কুল উন্নীত হল উচ্চ মাধ্যমিক স্তরে
  • Blogger Comments
  • Facebook Comments

1 comments:

Top