728x90 AdSpace

Latest News

Tuesday, 11 February 2020

ভাতারে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী প্রেমিক, চাঞ্চল্য ভাতারে


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: বিবাহ বর্হিভূত সম্পর্কের কোনো সফল পরিণতি লাভ না করায় প্রেমিকাকে খুন করে আত্মঘাতি হল প্রেমিক। মৃতদের নাম পম্পা রায় (৩৭) এবং জয়ন্ত সিংহ। পম্পা রায়ের বাড়ি ভাতার থানার ছাতনি গ্রামে এবং জয়ন্তের বাড়ি ভাতার থানার খেড়ুর গ্রামে। 

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ছাতনি গ্রামে পম্পা রায়ের শ্বশুরবাড়ির পাশের একটি পুকুর থেকে তাঁর হাত পা বাঁধা মৃতদেহ দেখতে পান গ্রামবাসীরা। খবর পেয়ে ভাতার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। অন্যদিকে, খেড়ুর গ্রামে নিজের ঘর থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় জয়ন্ত সিংহের।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পম্পা রায়ের দুটি সন্তান রয়েছে। কিন্তু তা সত্ত্বেও তাঁর সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্ক ছিল জয়ন্ত সিংহের। জানা গেছে, জয়ন্তের সঙ্গে পম্পাদেবী প্রায় ২মাস আগে পালিয়ে যান। পরে ফিরে আসেন শ্বশুরবাড়িতে। দুটি সন্তানের মুখের দিকে তাকিয়ে পম্পাকে শ্বশুরবাড়ি থেকে মেনেও নেওয়া হয়। 

কিন্তু তারই মাঝে ফের জয়ন্তের সঙ্গে গোপনে সম্পর্ক রাখতেন পম্পাদেবী। পম্পাদেবীর স্বামী তপন রায় জানিয়েছেন, তাঁর স্ত্রীকে খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। অন্যদিকে, পুলিশের প্রাথমিক অনুমান প্রেমিকা পম্পা দেবীকে খুন করে পুকুরে ফেলে দিয়ে পরে জয়ন্ত নিজের বাড়ি ফিরে গিয়ে আত্মঘাতি হন। যদিও এব্যাপারে পুলিশ জোরদার তদন্ত শুরু করেছে।
ভাতারে প্রেমিকাকে খুন করে আত্মঘাতী প্রেমিক, চাঞ্চল্য ভাতারে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top