728x90 AdSpace

Latest News

Saturday, 8 February 2020

হিন্দি সিনেমার কায়দায় তেল ট্যাংকার ফ্লাইওভার থেকে উড়ে গিয়ে পড়লো বাজারে, তীব্র উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: জাতীয় সড়কের ফ্লাইওভার থেকে রীতিমত হিন্দি সিনেমার কায়দায় চলন্ত অবস্থায় একটি তেল ট্যাংকার উড়ে গিয়ে পড়ল গলসি বাজারের সামনের রাস্তায়। প্রত্যক্ষদর্শীদের কাছে পাওয়া খবর অনুযায়ী এই দুর্ঘটনায় গাড়ির চালক গুরুতর আহত হয়েছে। তাকে গলসি থানার পুলিশ উদ্ধার করে তড়িঘড়ি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। যদিও সাংঘাতিক এই দুর্ঘটনা ঘটলেও প্রাণহানির কোনো খবর নেই। 

শনিবার রাত সাড়ে ন'টা নাগাদ এই ঘটনায় রীতিমতো হৈ চৈ পরে গেছে গলসি জুড়ে। ঘটনার পর বিকট আওয়াজে দৌড়াদৌড়ি শুরু হয়ে যায় বাজারের ব্যবসায়ী থেকে সাধারণ মানুষের মধ্যে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কার্যত ভাগ্যের জোরে এদিন বেঁচে গেছেন কিছু মানুষ। যে সময় এই দুর্ঘটনা ঘটেছে তার কিছুক্ষন আগে যদি এই দুর্ঘটনা ঘটতো তাহলে তার পরিণতি কি হতে পারতো তা ভেবে রীতিমত হাড়হিম হয়ে যাচ্ছে তাদের। 

পুলিশ সূত্রে খবর, ট্যাংকারটি কলককতার দিক থেকে দুর্গাপুরে দিকে যাচ্ছিল। সেটি খালি অবস্থায় ছিল। দুর্ঘটনার সময় ট্যাংকারটি সবকটি চাকাই খুলে বেরিয়ে যায়। কি কারণে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি পুলিশ সূত্রে জানা গেছে, বড়সড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকলেও সে ধরনের কিছু ঘটেনি। অল্পের জন্য বেঁচে গেছে বেশ কিছু প্রাণ। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে গোটা গলসি জুড়ে। 
হিন্দি সিনেমার কায়দায় তেল ট্যাংকার ফ্লাইওভার থেকে উড়ে গিয়ে পড়লো বাজারে, তীব্র উত্তেজনা
  • Title : হিন্দি সিনেমার কায়দায় তেল ট্যাংকার ফ্লাইওভার থেকে উড়ে গিয়ে পড়লো বাজারে, তীব্র উত্তেজনা
  • Posted by :
  • Date : February 08, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top