728x90 AdSpace

Latest News

Sunday, 16 February 2020

ক্যারাটে প্রশিক্ষণের মাধ্যমে ভাল মানুষ গড়ে তুলতে বর্ধমানে সেমিনার


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: জাপান ক্যারাটে এ্যাসোসিয়েশন ওয়ার্ল্ড ক্যারাটে ফেডেরাশন ইন্ডিয়া কলকাতার উদ্যোগে ছাত্রছাত্রী ও শিক্ষকদের মধ্যে ক্যারাটে স্কিলকে আরো উন্নত করার লক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত হল বর্ধমানে। বর্ধমান সোতোকান ক্যারাটে ডোজো স্কুলের উদ্যোগে কালিবাজার আমতলা ক্যারাটে প্রশিক্ষন কেন্দ্রে এই সেমিনার অনুষ্ঠিত হয়। দুটি পর্যায়ে অনুষ্ঠিত এই সেমিনারে উপস্থিত ছিলেন জাপান ক্যারাটে এ্যাসোসিয়েশন ওয়ার্ল্ড ফেডেরাশন ইন্ডিয়া কলকাতার টেকনিক্যাল কমিটির সদস্য অরিন্দম সিকদার ও দিব্যেন্দু মন্ডল, জাপান ক্যারাটে এ্যাসোসিয়েশন ওয়ার্ল্ড ফেডেরাশন ইন্ডিয়া কলকাতার সদস্য চন্দন সরকার । 

প্রথম পর্যায়ে ২৫০ জন ছাত্রছাত্রী এই সেমিনারে যোগদান করে এবং দ্বিতীয় পর্যায়ে ক্যারাটে শিক্ষকরা এই সেমিনারে অংশগ্রহণ করেন। এদিনের সেমিনারের উদ্যোক্তারা জানান, ক্যারাটে শিক্ষাকে আরও আধুনিক করে তুলতে এবং ছাত্রছাত্রীদের নিয়মানুবর্তিতার 
মধ্যে দিয়ে ভাল মানুষ ও মূল্যবোধ তৈরি করাই জাপান ক্যারাটে এ্যাসোসিয়েশনের উদ্দেশ্য। এদিন সেমিনারে আগত জাপান ক্যারাটে এ্যাসোসিয়েশন ওয়ার্ল্ড ফেডেরাশন ইন্ডিয়া কলকাতার প্রতিনিধিদের বর্ধমান সোতোকান ক্যারাটে ডোজো স্কুলের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়।
ক্যারাটে প্রশিক্ষণের মাধ্যমে ভাল মানুষ গড়ে তুলতে বর্ধমানে সেমিনার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top