728x90 AdSpace

Latest News

Thursday, 20 February 2020

খণ্ডঘোষে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি, তীব্র আতঙ্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,খণ্ডঘোষ: দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে বাড়ির কাছেই দুষ্কৃতীদের গুলিতে জখম হলেন এক স্বর্ণ ব্যবসায়ী। তাঁর মাথায় ছুরি মারা হয়েছে। আশংকাজনক অবস্থায় শ্রীকান্ত দাস কর্মকার নামে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত্রি সাড়ে দশটা নাগাদ খণ্ডঘোষ থানার জুবিলা হাটতলা মোড় এলাকায়। এই ঘটনায় প্রদীপ গোস্বামী নামে আরও এক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন। তাঁকেও চিকিৎসার জন্য বর্ধমান মেডিকেলে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে দক্ষিণ দামোদর জুড়ে।

পুলিশ ও শ্রীকান্ত কর্মকারের পরিবার সূত্রে জানা গেছে, এদিন প্রতিদিনের মতো রাত দশ টা নাগাদ খণ্ডঘোষের সগড়াই মোড়ে সোনা রুপার দোকান বন্ধ করে জুবিলায় নিজের বাইকে বাড়ি ফিরছিলেন শ্রীকান্ত বাবু ও তার কর্মচারী প্রদীপ গোস্বামী। বাড়ি খুব কাছাকাছি  চলে আসার পর সামনে থেকে একটি মোটর সাইকেলে আসা তিনজন দুস্কৃতি খুব কাছ থেকে তাঁদের লক্ষ্য করে গুলি চালায়। একটি গুলি শ্রীকান্ত বাবুর পায়ে লাগে। তিনি ছিটকে পড়েন রাস্তায়। দুস্কৃতিরা এই সময় প্রদীপ বাবুকেও অস্ত্র দিয়ে আঘাত করে বলে অভিযোগ। 

শ্রীকান্ত দাস কর্মকারের বাবা গদাধর দাস জানিয়েছেন, শ্রীকান্ত বাবুর সঙ্গে কিছু সোনা  ও রুপোর গহনা এবং মহাজনকে দেবার জন্য আড়াই লাখ টাকা ছিল। দুস্কৃতিরা এই সব কিছু ছিনিয়ে নিয়ে চম্পট দিয়েছে। পূর্ব পরিকল্পিত ভাবেই এই আক্রমণ চালিয়েছে দুস্কৃতিরা বলে তিনি অভিযোগ করেছেন। তিনি জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে জখম দুই ব্যক্তিকেই বর্ধমান হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। এদিকে স্বর্ণ ব্যবসায়ী কে গুলি করার ঘটনায় রীতিমত তীব্র উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত অরু করেছে। 
খণ্ডঘোষে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি, তীব্র আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top