728x90 AdSpace

Latest News

Saturday, 29 February 2020

আজ যারা ভূমিষ্ট হল আগামী চার বছর তাদের জন্মদিন এই দিনে পালিত হবে না


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: এতদিন ধরে অনেকের জীবনে যেটা স্বাভাবিক নিয়মেই প্রতিবছর একই দিনে চলে আসছিল, শনিবার অর্থাৎ ২৯ ফ্রেব্রুয়ারী যারা জন্মগ্রহণ করল, তাদের ক্ষেত্রে কিন্তু সেই নিয়মের ব্যতিক্রম ঘটে গেল। এমনকি শনিবার, ২৯ ফেব্রুয়ারী যে সমস্ত সন্তান ভূমিষ্ট হল তাদের জন্মদাত্রী মা ও বাবাও দুশ্চিন্তায় পড়লেন। কারণ এদিন যে সন্তানরা ভুমিষ্ট হলেন বাবা মা তথা অভিভাবকরা তাঁদের জন্মদিনকে প্রতিবছর এই দিনেই আর পালন করতে পারবেন না। 

কারণ ২৯ ফেব্রুয়ারী এই দিনটি আবার আসবে ৪ বছর পর। ফলে প্রিয় সন্তানদের জন্মদিন অন্তত ইংরাজি বছর হিসাবে তাঁরা প্রতিবছর পালন করতে পারবেন না। এদিন বর্ধমানের একটি  নার্সিংহোমে সন্তান প্রসব করেছেন কাটোয়ার গোয়াড়া এলাকার বাসিন্দা অনন্যা ঘোষ।


অনন্যা দেবীর স্বামী বিশ্বজিত ঘোষ জানিয়েছেন, এটা সত্যি তাঁর নবাগত সন্তান একটা বিশেষ দিনে জন্মগ্রহণ করেছে। কিন্তু ইংরাজী বছর ধরে হিসাব করলে তাঁরা তাঁদের সন্তানের জন্মদিন প্রতিবছর এই দিনেই পালন করতে পারবেন না। তাই ভেবেছেন হয় ২৮ ফেব্রুয়ারী কিংবা ১ মার্চ সন্তানের মঙ্গল কামনায় জন্মদিন পালন করবেন। যদিও এ ব্যাপারে খন্ডঘোষের এক দম্পতি জানিয়েছেন, ইংরাজী নয় তাঁরা বাংলা দিন ধরেই সন্তানের জন্মদিন পালন করবেন।
আজ যারা ভূমিষ্ট হল আগামী চার বছর তাদের জন্মদিন এই দিনে পালিত হবে না
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top