728x90 AdSpace

Latest News

Saturday, 22 February 2020

ভাতারে পলাতক প্রেমিক কে ধরে এনে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: প্রেমের পরিণতি দিতে প্রেমিকা কে নিয়ে পালিয়ে গিয়েছিল প্রেমিক। আর এরপরই দুজনকেই ধরে আনতে আসরে নামলো তৃণমূল। গুসকরা থেকে ওই যুবক এবং যুবতীকে শেষমেষ ধরে নিয়ে আসা হল ভাতার থানার বলগোনায়। অভিযোগ, সেখানে ওই যুবকের মাথা ন্যাড়া করে দেয় তৃণমূল কংগ্রেসের সমর্থকরা। এই ঘটনার খবর পেয়েই ভাতার থানার পুলিশ আটক করল ৪ তৃণমূল সমর্থকে।


আর এরপরই দলের সমর্থকদের ছাড়িয়ে আনতে এবং পুলিশের বিরুদ্ধে  প্রতিবাদে প্রায় আধঘন্টা বর্ধমান কাটোয়া রোড অবরোধ করল তৃণমূল কংগ্রেসের নেতা, কর্মী,সমর্থকরা। চুড়ান্ত এই মানবাধিকার লংঘনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকা জুড়ে। খোদ শাসক দলের পক্ষ থেকে যেভাবে নিজের হাতে আইন তুলে নেবার ঘটনা ঘটিয়েছে তাতে নিন্দার ঝড় বইতে শুরু করেছে। 

ভাতার থানার পুলিশ আক্রান্ত যুবককে উদ্ধার করেছে। জানা গেছে মঙ্গলকোটের এক যুবকের সংগে ভাতারের নিত্যানন্দপুরের একটি মেয়ের দীর্ঘদিন ভালবাসার সম্পর্ক চলছিল। শনিবার ওই যুবক ও যুবতী বাড়ি থেকে পালিয়ে চলে যায় গুসকরায়। এরপরেই আসরে নামে তৃণমূল কংগ্রেস। এদিকে খোদ পুলিশের বিরুদ্ধে শাসকদলের প্রতিবাদ বিক্ষোভের ঘটনায় শোরগোল পড়েছে জেলা জুড়ে। 
ভাতারে পলাতক প্রেমিক কে ধরে এনে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top