728x90 AdSpace

Latest News

Saturday, 8 February 2020

মেমারিতে বিজেপির প্রচারে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: এনআরসি র সমর্থনে বিজেপির বাড়ি বাড়ি প্রচার কর্মসূচীকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠলো মেমারীর রেলগেট সংলগ্ন এলাকা। শনিবার এনআরসি-র সমর্থনে এবং এনআরসির বিরোধিতায় যথাক্রমে বিজেপি এবং তৃণমূল কংগ্রেস  দুটি মিছিল বের করে মেমারী শহরে। অভিযোগ দুটি মিছিল যখন মেমারী রেলগেটের কাছে মুখোমুখি হয় তখন ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। শুরু হয়ে যায় সংঘর্ষ। এই ঘটনায় উভয়েই উভয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেছেন মেমারী থানায়। 


যদিও পুলিশ সময়ে ঘটনাস্থলে হাজির হওয়ায় এদিন বড়সড় ঘটনা ঘটেনি। জানা গেছে, এদিন বিজেপি নেতা ভীষ্মদেব ভট্টাচার্যের নেতৃত্বে বিজেপি সমর্থকরা এন আর সির সমর্থনে একটি মিছিল করে। পাল্টা মেমারী পুরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ীর নেতৃত্বে একটি তৃণমুলের মিছিল বের হয় এন আর সির বিরোধিতায়। দুটি মিছিল মুখোমুখি এসে পড়ায় শুরু হয় উত্তেজনা। শুরু হয় দু পক্ষের মধ্যে মারপিট। দু পক্ষই একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন। যদিও অত্যন্ত দ্রুততার সঙ্গে মেমারী থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

বিজেপি নেতা ভীষ্মদেব ভট্টাচার্য অভিযোগ করেছেন, এদিন শান্তিপূর্ণ কর্মসূচীর ওপর মেমারী পুরসভার চেয়ারম্যান স্বপন বিষয়ীর নেতৃত্বে হামলা চালানো হয়। 
এমনকি মহিলাদেরও হেনস্থা করা হয়। বিজেপি কর্মীদের মোবাইল ফোনও কেড়ে নেওয়া হয়েছে এমনটাই অভিযোগ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূলের পাল্টা দাবী মানুষকে ভুল বুঝিয়ে এলাকায় অশান্তি তৈরী করছে বিজেপি। মানুষ প্রতিরোধ করেছে। বিজেপি নেতা ভীষ্মদেব ভট্টাচার্য জানান, অবিলম্বে স্বপন বিষয়ীকে গ্রেফতার করতে হবে। নাহলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে।
মেমারিতে বিজেপির প্রচারে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top