728x90 AdSpace

Latest News

Monday, 17 February 2020

ফের বর্ধমান বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার ফলাফল প্রকাশ নিয়ে কেলেংকারীর অভিযোগ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ফের বর্ধমান বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার ফলাফল প্রকাশ নিয়ে কেলেংকারীর অভিযোগ। বর্ধমান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম থেকে তৃতীয় সেমিষ্টারের পরীক্ষার ফলাফল প্রকাশিত না হলেও ইতিমধ্যেই চতুর্থ সেমিষ্টার পরীক্ষার সময়সূচী ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ফলে চরম সমস্যায় পড়েছেন ছাত্রছাত্রীরা। 

সোমবার এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাসমূহের নিয়ামকের কাছে লিখিত অভিযোগও দিয়েছেন ছাত্রছাত্রীরা। এদিন ছাত্রছাত্রীরা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের এই খামখেয়ালীপনার জেরে তাঁদের ভবিষ্যত ক্ষতিগ্রস্থ হচ্ছে। কার্যত তাঁরা ১বছর পিছিয়ে পড়ছেন। এদিন আইনবিভাগের ছাত্রছাত্রীরা জানিয়েছেন, বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অধীন ৫টি কলেজে আইন পড়ানো হয়। সবমিলিয়ে প্রায় প্রায় ৭৫০জন ছাত্রছাত্রী এই সমস্যার মুখে পড়েছেন। 

এর আগেও তাঁরা বিশ্ববিদ্যালয়ের কন্ট্রোলারের কাছে আবেদন নিবেদন জানিয়েছেন। কিন্তু কোনো লাভ হয়নি। এব্যাপারে এদিন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সমুহের নিয়ামক অনিন্দ্যজ্যোতি পাল জানিয়েছেন, এখনও পরীক্ষকরা নাম্বার জমা না দেওয়ায় ফলাফল প্রকাশ করা যাচ্ছে না। তবে তাঁরা চেষ্টা করছেন।
ফের বর্ধমান বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার ফলাফল প্রকাশ নিয়ে কেলেংকারীর অভিযোগ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top