728x90 AdSpace

Latest News

Friday, 17 January 2020

শেষ হল জেলা পুলিশের উদ্যোগে সপ্তাহব্যাপী সচেতনতা অনুষ্ঠান


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে এবং বর্ধমান সদর থানা ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় যে সপ্তাহ ব্যাপি সচেতনতা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল শনিবার তার সমাপ্তি ঘটল। বর্ধমান টাউন হলে এদিন সমাপ্তি অনুষ্ঠানে আদিবাসীদের জন্য বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।


উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহ সভাধিপতি দেবু টুডু, পুলিশ সুপার ভাস্কর মুখার্জি, অতিরিক্ত জেলাশাসক( সাধারণ) অরিন্দম নিয়োগী, পৌরসভার প্রাক্তন কাউন্সিলার খোকন দাস সহ পুলিশের একাধিক আধিকারিক ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

এদিন পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, সারা বছর ধরে ধারাবাহিক পর্যায়ে এই ধরণের সচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের যাতে আয়োজন করা যায় সে ব্যাপারে উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পথ দুর্ঘটনা সম্পর্কিত বিভিন্ন ঘটনার উদাহরণ তুলে ধরে তিনি বলেন, জাতীয় সড়কে গাড়ি চালানোর সময় প্রত্যেককে আরও সতর্ক হওয়ার প্রয়োজন। মাত্রা অতিরিক্ত গতিই বেশির ভাগ সময় দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়াচ্ছে। অনেকেই ট্রাফিক আইন মেনে গাড়ি চালাচ্ছেন না। পুলিশ সুপার বলেন, নিজের জন্য এবং অবশ্যই পরিবারের জন্য গাড়ি চালানোর সময় আরো সতর্ক হওয়া প্রয়োজন।

এদিন ভাল কাজের জন্য সাধারণ মানুষ এবং পুলিশ বিভাগের কর্মীদের পুরস্কৃত করা হয়। 
শেষ হল জেলা পুলিশের উদ্যোগে সপ্তাহব্যাপী সচেতনতা অনুষ্ঠান
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top