728x90 AdSpace

Latest News

Saturday, 4 January 2020

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান রেল স্টেশনের সামনের অংশ,তীব্র উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: হুড়মুড় করে ভেঙে পড়ল বর্ধমান রেল স্টেশনে ঢোকার মুখে ছাদের অংশ। শনিবার রাত ৮টা ১০ মিনিট নাগাদ আচমকা ঘটে যাওয়া এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে শহর জুড়ে। 

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, হঠাৎই বর্ধমান স্টেশন এর এনকয়ারী কাউন্টারের ওপরে সামনের অংশ হুড়মুড় করে ভেঙে পড়ে নীচে। মুহূর্তের এই ঘটনায় হকচিয়ে যায় যাত্রী থেকে সাধারণ মানুষ। এদিকে যখন স্টেশনে উপস্থিত মানুষ ভেঙে পড়া অংশে কেউ আটকে আছেন কিনা সেই নিয়ে আতঙ্কিত হয়ে আলোচনায় ব্যস্ত, তখনই ভেঙে পড়া অংশের পাশের অংশ ফের হুড়মুড় করে ভেঙে পড়ে। ছোটাছুটি শুরু হয়ে যায় যাত্রী থেকে সাধারণ মানুষের মধ্যে। 

যদিও এই ঘটনায় প্রাথমিক ভাবে কোনো মৃত্যুর খবর নেই। তবে অসমর্থিত সূত্রে দুজন আহত হয়েছে বলে জানা যাচ্ছে। আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 
রেল সূত্রে জানা গেছে, ব্রিটিশ আমলে তৈরি বর্ধমান স্টেশনের কিছু অংশে কিছুদিন ধরে মেরামতির কাজ চলছিল। তারই মধ্যে এই দুর্ঘটনায় রীতিমত আতঙ্কগ্রস্থ সাধারণ যাত্রীরা।

এদিকে ইতিমধ্যেই উদ্ধারকাজে নেমে পড়েছে সিভিল ডিফেন্স, দমকল কর্মীরা। ঘটনাস্থলে উপস্থিত আছেন রেল পুলিশ, জি আর পি, বর্ধমান জেলা পুলিশের আধিকারিক বৃন্দ।।   বিস্তারিত আসছে।
হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান রেল স্টেশনের সামনের অংশ,তীব্র উত্তেজনা
  • Title : হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান রেল স্টেশনের সামনের অংশ,তীব্র উত্তেজনা
  • Posted by :
  • Date : January 04, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top