728x90 AdSpace

Latest News

Friday, 10 January 2020

পুলিশের বিরুদ্ধে মারধর ও পুলিশের গাড়ি জ্বালিয়ে দেবার নির্দেশ দেবার পরই গ্রেপ্তার বিজেপি নেতা শ্যামল রায়


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: গ্রেপ্তার করা হল বিজেপির প্রাক্তন জেলা যুবমোর্চার সভাপতি শ্যামল রায়কে। পুলিশের বিরুদ্ধে প্ররোচনা ও উদ্দেশ্যেমূলক ভাবে বিদ্বেষ ছড়ানো ও দাঙ্গা লাগানোর চেষ্টার সপক্ষে বক্তব্য পেশের অভিযোগে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিশ। এই ঘটনায় গোটা শহর জুড়ে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

বৃহস্পতিবার বর্ধমানের টাউন হলে বিজেপির অভিনন্দন যাত্রা ও সভায় বক্তব্য রাখেন শ্যামল রায়। ওই সভায় মূল বক্তা ছিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য রাহুল সিনহা। ওই সভায় বক্তব্য রাখতে গিয়ে শ্যামল পুলিশকে মারা, পুলিশের গাড়ি জ্বালানোর নির্দেশ দেন দলীয় কর্মীদের। তিনি বলেন, তৃণমূল এখন পুলিশের মদতে চলছে। তাই যে্মন কোনো দোতলা বাড়ির একতলা ভেঙে দিলে দোতলাটাও ভেঙে পড়ে - তেমনি পুলিশকে মারলে পুলিশ সমঝে যাবে। সমঝাবে তৃণমূলও। 

বস্তুত, শ্যামলের এই বক্তব্যকে ঘিরেই রীতিমত রাজনৈতিক চাঞ্চল্য সৃষ্টি হয়। সভায় হাজির থাকা পুলিশের গোয়েন্দা কর্মীরা শ্যামলের বক্তব্যের ফুটেজ জমা দেওয়ার পরই শ্যামলকে গ্রেপ্তারের পরিকল্পনা শুরু হয়। যদিও শুক্রবার সকালে রাহুল সিনহাকে নিয়ে শ্যামল রায় ছোটনীলপুর মধ্যপাড়ায় জনসংযোগ যাত্রার কর্মসূচীও পালন করেন। আর তারপরেই এদিন সন্ধ্যে নাগাদ শ্যামলকে গ্রেপ্তার করে বর্ধমান থানার পুলিশ। তার বিরুদ্ধে দাঙ্গা লাগানোর চেষ্টা এবং উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশের বিরুদ্ধে মারধর ও পুলিশের গাড়ি জ্বালিয়ে দেবার নির্দেশ দেবার পরই গ্রেপ্তার বিজেপি নেতা শ্যামল রায়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top