728x90 AdSpace

Latest News

Wednesday, 29 January 2020

নিজের দোকানেই চুরির অভিযোগে গ্রেপ্তার মেমারির দোকান মালিক ও কর্মচারী


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: নিজের দোকানে চুরির গল্প ফেঁদেও শেষরক্ষা হল না দোকান মালিকের। দোকানে তালা ভেঙে চুরির অভিযোগে গ্রেপ্তার হলেন দোকানের মালিক ও এক কর্মচারী। ধৃতদের নাম সৈয়দ ইদ্রিশ আলি ওরফে চাঁদ ও কর্মচারী সেখ ইয়াজউদ্দিন। মেমারি থানার ১১ নম্বর ওয়ার্ডের কাশিয়াড়ায় ইদ্রিশের বাড়ি। মেমারি থানারই বিজরা গ্রামে ইয়াজউদ্দিনের বাড়ি। ঘটনাটি ঘটেছে মেমারি শহরের হাসপাতাল পাড়া এলাকায়। 

জানা গেছে, মেমারি শহরে হাসপাতাল পাড়া এলাকায় একটি ইলেকট্রনিকসের দোকানের গোডাউনে এসি, রেফ্রিজারেটর, মাইক্রোওভেন, টিভি সহ কয়েক লক্ষ টাকার জিনিস তালা ভেঙে চুরির অভিযোগ ওঠে। চাঁদের ভাই সৈয়দ ইউসুফ আলি মেমারি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নেমে পুলিশ দোকানের মালিক ও কর্মচারীর কথায় বেশ কিছু অসঙ্গতি পায়। এরপরই জেরায় কর্মচারী ইয়াজউদ্দিন ভেঙে পড়ে। সে কবুল করে যে তারাই দোকানের জিনিসপত্র সরিয়েছে। এরপর পুলিশ জিজ্ঞাসাবাদে চুরির কথা মালিকও স্বীকার করে বলে পুলিশের দাবী। 

পুলিশ মালিক ও কর্মচারীর কাছ থেকে দুটি টিভি উদ্ধার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান ব্যাঙ্কের কাছে ব্যবসার লোনের টাকা ফাঁকি দিতেই চুরির গল্প ফাঁদা হয়েছে। বুধবার ধৃতদের বর্ধমান আদালতে তোলা হলে বিচারক শর্তসাপেক্ষে ধৃতদের জামিন মঞ্জুর করেন। 
নিজের দোকানেই চুরির অভিযোগে গ্রেপ্তার মেমারির দোকান মালিক ও কর্মচারী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top