728x90 AdSpace

Latest News

Saturday, 18 January 2020

কালনায় এসএফআই এর দুদিনের জেলা সম্মেলনের সূচনা


পল্লব ঘোষ,কালনা: শনিবার বিকালে কালনার রিক্রিয়েশন ক্লাবের মাঠে প্রকাশ্য সম্মেলনে প্রতিবাদের বদলে প্রতিরোধের ডাক দিয়ে ৩৬তম  ভারতের ছাত্র ফেডারেশনের পূর্ব বর্ধমান জেলা শাখার দু দিনের সম্মেলনের সূচনা হলো। বিকালে মিছিল করে ছাত্র ছাত্রীরা মাঠে এসে উপস্থিত হয়। প্রকাশ্য সভায় বক্তা ছিলেন প্রতিকুর রহমান ও প্রাক্তন ছাত্র নেতা তথা জেলা সভাপতি অমল হালদার।

এসএফআই বর্ধমান জেলা সভাপতি অভিরূপ হাজরা এদিনের সভা পরিচালনা করেন। তিনি তার বক্তব্যের শুরুতে যারা এসএফআই কে প্রতিরোধ করছেন তাদের উদ্দ্যেশ্যে বলেন, 'আমরা যেমন ঝান্ডা ধরতে জানি তেমনি প্রয়োজনে ডান্ডা ধরার ক্ষমতাও রাখি বলে হুঁশিয়ারি দেন।'

এসএফআই বর্ধমান জেলার সম্পাদক অনির্বান চৌধুরী বলেন শিক্ষা ব্যাবস্থা কে বিক্রির চক্রান্ত চলছে, তার বিরুদ্ধে ছাত্র ছাত্রীদের রুখে দাঁড়াতে হবে। প্রাক্তন ছাত্রনেতা আমল হালদার বলেন ছাত্র ছাত্রীরা বঙ্গ ভঙ্গ আন্দোলনের সময় যে অগ্রণী ভূমিকা নিয়েছিলো সেই ভূমিকা এখন নিতে হবে। আজাদীর জন্য লড়াই করতে হবে। শুধু মিটিং করলেই হবেনা। এনপিআর- এর বিরোধিতা করতে হবে। এরপর আগত প্রতিনিধি রা কালনার পুরশ্রী মঞ্চের চলে যায়। সেখানেই চলবে দুদিনের জেলা সম্মেলন।
কালনায় এসএফআই এর দুদিনের জেলা সম্মেলনের সূচনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top