728x90 AdSpace

Latest News

Tuesday, 21 January 2020

পূর্ব বর্ধমান জেলা পুলিশের সাফল্য, মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার আন্ত:রাজ্য সোনা চুরি চক্রের দুই


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান শহর জুড়ে একের পর এক সোনার গহনা চুরি এবং কেপমারীর ঘটনায় আন্তরাজ্য একটি গ্যাংএর দুই পান্ডাকে গ্রেপ্তার করল বর্ধমান জেলা পুলিশ। মঙ্গলবার বর্ধমান জেলা পুলিশ সুপার ভাস্কর মুখার্জি জানিয়েছেন, গত ডিসেম্বর থেকে পরপর বেশ কয়েকটি সোনার গহনা কেপমারীর ঘটনা ঘটে। অধিকাংশ ক্ষেত্রেই অপরাধীরা ভুয়ো পুলিশের পরিচয় দিয়ে এই কাজ করে।


পুলিশ সুপার জানিয়েছেন, এই ঘটনার তদন্তে নেমে বর্ধমান জেলা পুলিশ মধ্য প্রদেশের বুরহানপুর থেকে দুই যুবককে গ্রেপ্তার  করে। ধৃতদের নাম মহসিন খান ওরফে বাকড় এবং রজনীকান্ত জয়সওয়াল। পুলিশ সুপার জানিয়েছেন, অপরাধীরা একটি গাড়িতে মধ্যপ্রদেশ থেকে এখানে আসত। প্রাথমিকভাবে জানা গেছে তারা পশ্চিম বর্ধমানের রাণীগঞ্জ এলাকায় কোনো হোটেল ভাড়া নিয়ে থাকত এবং সেখান থেকে মোটর বাইক নিয়ে তারা অপরাধ সংঘটিত করে আবার ফিরে যেত। 

তিনি জানিয়েছেন, পরপর এই ঘটনার তদন্তে নেমে পুলিশ তাদের গ্রেপ্তার করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে ধৃতদের ব্যবহৃত চারচাকা গাড়িটিও। মোটর বাইকের সন্ধান সহ চুরি যাওয়া মাল উদ্ধার এবং এই ঘটনায় আর কারা জড়িত তা জানতে ধৃতদের পুলিশী হেফাজতের আবেদন জানানো হয়েছে বর্ধমান আদালতে। এদিনই ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হয়।
পূর্ব বর্ধমান জেলা পুলিশের সাফল্য, মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার আন্ত:রাজ্য সোনা চুরি চক্রের দুই
  • Title : পূর্ব বর্ধমান জেলা পুলিশের সাফল্য, মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার আন্ত:রাজ্য সোনা চুরি চক্রের দুই
  • Posted by :
  • Date : January 21, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top