728x90 AdSpace

Latest News

Tuesday, 21 January 2020

বর্ধমানে পৌষালী মেলার উদ্বোধন করলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: মঙ্গলবার বর্ধমানের বাজেপ্রতাপপুরে ৪র্থ বর্ষ পৌষালী মেলার উদ্বোধন করলেন বাজেপ্রতাপপুর রামকৃষ্ণ আশ্রমের মঠাধ্যক্ষ স্বামী অজ্ঞেয়ানন্দজী মহারাজ। এদিন এই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী অপরাজিতা আঢ্য। 

এদিন তিনি জানিয়েছেন, দুঃখ নিয়ে মেলায় আসা যায় না। মেলা মানেই আনন্দ। আর একজনের আনন্দ অন্যজনকে আনন্দ দেয়। তাই এই মেলার প্রয়োজনীয়তা আজকের দিনে খুবই জরুরী। তিনি জানিয়েছেন, কোনো ভেদাভেদ নয়, সকলের মিলন মেলায় জায়গায় জায়গায় এই ধরণের মেলা অনুষ্ঠিত হওয়া প্রয়োজন।


এদিন অন্যান্যদের মধ্যে হাজির ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু, বিধায়ক নার্গিস বেগম, নিশীথ মালিক, সুভাষ মণ্ডল, মেলা কমিটির সভাপতি মহম্মদ আলি, সম্পাদক নুরুল আলম, চন্দ্রচুর নাগ(পলাশ) সহ বর্ধমানের বহু বিশিষ্টজনেরাও।


অন্যদিকে পৌষালীর মূল মঞ্চের উল্টোদিকের মাঠে উৎসব কমিটির পক্ষ থেকে আয়োজন করা হয়েছে সর্ব সাধারণের মনোরঞ্জনের জন্য মেলা। এই মেলা মাঠে ছোট থেকে বড়দের জন্য রয়েছে বিভিন্ন রাইড থেকে রকমারি জিনিসের দোকান। এমনকি ভুঁড়ি ভোজের নানান আয়োজন। এছাড়াও মেলায় আগত দর্শকদের সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিতে তৈরি করা হয়েছে আলাদা একটি প্ল্যাটফর্ম, যা দর্শকদের আলাদা ভাবে আকর্ষিত করবে বলেই এদিন সম্পাদক নুরুল আলম জানিয়েছেন। 

বর্ধমানে পৌষালী মেলার উদ্বোধন করলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top