728x90 AdSpace

Latest News

Friday, 31 January 2020

মদ্যপ অবস্থায় বিপজ্জনক গতিতে গাড়ি চালানোর অভিযোগে গলসিতে গ্রেফতার চালক


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: মদ্যপ অবস্থায় জনবহুল রাস্তা দিয়ে বিপজ্জনকভাবে অত্যাধিক গতিতে গাড়ি চালানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করলো গলসি থানার পুলিশ। তার সঙ্গে হুন্ডাই আই-১০ মডেলের(WB 40AD/4810) গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। শুত্রুবার দুপুরে ঘটনাটি ঘটেছে পারাজ শিল্ল্যা রোডের রাইপুর এলাকায়। ধৃতের নাম অর্পন ঘোষ ওরফে আকাশ(১৯)। বাড়ি গলসি থানার সিমনোরি গ্রামে। ধৃতকে শনিবার বর্ধমান জেলা আদালতে পেশ করা হয়েছে।


পুলিশ সূত্রে জানা, এদিন সরস্বতী পুজোর বিসর্জনের শোভাযাত্রা উপলক্ষে গলসির রামগোপালপুর মোড় এলাকায় পুলিশ ডিউটি করছিল। সেই সময় শিল্ল্যার দিক থেকে বিপজ্জনকভাবে অত্যাধিক গতিতে একটি হুন্ডাই আই-১০ গাড়ি পুলিশের সামনে দিয়ে পেরিয়ে যায়। প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, সেই সময় রাস্তার দুদিকেই প্রচুর মানুষ উপস্থিত ছিলেন। পুলিশ গাড়িটিকে দাঁড়াবার জন্য সিগন্যাল দিলেও চালক তা না দেখেই দ্রুত গতিতে বেরিয়ে যায়। 

আর এরপর কর্তব্যরত সাব ইন্সপেক্টর প্রীতম বিশ্বাসের নির্দেশে পুলিশ গাড়িটিকে ধাওয়া করতে শুরু করে। বারবার দাঁড়াবার জন্য সিগন্যাল দিলেও চালক গাড়ি থামায়নি। প্রায় আড়াই কিলোমিটার ধাওয়া করার পর পারাজ শিল্ল্যা রোডের তাঁতপুকুরের রায়পুরের কাছে গিয়ে পুলিশ গাড়িটিকে থামাতে সমর্থ্য হয়। চালক অর্পন ঘোষ কে গ্রেফতার করে পুলিশ। একই সঙ্গে চারচাকা গাড়িটি কেও বাজেয়াপ্ত করা হয়। 

অভিযোগ, চালক অর্পন ঘোষ মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল। পুলিশ তার গাড়ি আটকানোর পর কর্তব্যরত পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, গালিগালাজ করে সে। আর এরপরই গ্রেফতার করা হয় চালক কে। শনিবার ধৃত কে বর্ধমান আদালতে পেশ করা হয়েছে।
মদ্যপ অবস্থায় বিপজ্জনক গতিতে গাড়ি চালানোর অভিযোগে গলসিতে গ্রেফতার চালক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top