728x90 AdSpace

Latest News

Saturday, 25 January 2020

বর্ধমানে জাতীয় ভোটার দিবসে নতুন ভোটার হিসাবে কার্ড দেওয়া হল পুরনো ভোটারকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শনিবার পুর্ব বর্ধমান জেলায় পালিত হল ১০তম জাতীয় ভোটার দিবস। এদিন বর্ধমানের কালেক্টরেট চত্বরে জাতীয় ভোটার দিবসের উদ্বোধন করেন জেলা শাসক বিজয় ভারতী। উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সমস্ত আধিকারিকরাও। এদিন ২০ জন নতুন ভোটারের হাতে পরিচয়পত্র তুলে দেওয়া হয়। এছাড়াও ৪ জন বিশেষভাবে সক্ষম ভোটারের হাতে নতুন ভোটার কার্ড দেওয়া হয়। এদিন একটি ট্যাবলোরও উদ্বোধন করেন জেলাশাসক।

যদিও এদিন নতুন ভোটার হিসাবে কার্ড পাওয়া বিশ্বভারতীর সংস্কৃত বিভাগের মাষ্টার ডিগ্রী করা আউশগ্রামের ভেদিয়ার আওগ্রামের বাসিন্দা সন্তোষ বাগদী জানিয়েছেন, তাঁর ভোটার কার্ডে ভুল ছিল। তিনি তা ঠিক করতে দিয়েছিলেন। তারপর তাঁকে আজ ডাকা হয় এবং সংশোধিত নতুন কার্ড দেওয়া হয়। তিনি জানিয়েছেন, এর আগেও তিনি একবার ভোট দিয়েছেন।

উল্লেখ্য, জাতীয় ভোটার দিবস হিসাবে এদিন একইসঙ্গে জেলার ই আর ও, এ ই আর ই ও, বি ডি ও দের হাতে সেরা নির্বাচক তালিকা তৈরীর জন্য পুরস্কার তুলে দেওয়া হয়। সেরা ইআরও হিসাবে এদিন পুরষ্কার পেয়েছেন খণ্ডঘোষ বিধানসভার জন্য বর্ধমান দক্ষিণ মহকুমা শাসক সুদীপ ঘোষ, মেমারী বিধানসভার জন্য প্রদীপ্ত বিশ্বাস, বর্ধমান দক্ষিণ বিধানসভার এইআরও হিসাবে বুদ্ধদেব দাস। সেরা বিডিও হিসাবে পুরষ্কার পেয়েছেন ভাতারের বিডিও শুভ্র চ্যাটার্জ্জী, মেমারী ২ ব্লকের বিডিও অনিন্দিতা রায় চৌধুরী এবং কালনা ২ ব্লকের বিডিও মিলন দেবঘরিয়া।

জাতীয় ভোটার দিবস হিসাবে আয়োজিত অঙ্কন প্রতিযোগিতায় পুরষ্কার পেয়েছন জামালপুরের পর্বতপুর হাইস্কুলের একাদশ শ্রেণীর ছাত্র আকাশ দাস, শক্তিগড় হাইস্কুলের ছাত্রী তোর্ষা সাধু এবং বর্ধমান ১এর বিদ্যাসাগর উচ্চ বিদ্যালয়ের ছাত্র পীযূশ মাল। এছাড়াও এদিন ভোটার তালিকায় উল্লেখযোগ্য কাজ করার জন্য পুরষ্কার দেওয়া হয়েছে নির্বাচনী সাক্ষরতা ক্লাব হিসাবে কালনা ২ এর আঙ্গারসন এম এম হাইস্কুল, কেতুগ্রাম ১ এর কাঁদরা জে এম হাইস্কুল, জামালপুরের সেলিমাবাদ হাইস্কুল এবং বর্ধমান শহরের বর্ধমান আদর্শ বিদ্যালয়কে।
বর্ধমানে জাতীয় ভোটার দিবসে নতুন ভোটার হিসাবে কার্ড দেওয়া হল পুরনো ভোটারকে
  • Title : বর্ধমানে জাতীয় ভোটার দিবসে নতুন ভোটার হিসাবে কার্ড দেওয়া হল পুরনো ভোটারকে
  • Posted by :
  • Date : January 25, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top