728x90 AdSpace

Latest News

Saturday, 18 January 2020

মোদি ও দিদি দুইই পাল্টিবাজের সরকার, অভিযোগ অধীর চৌধুরীর


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: মোদি ও দিদি দুইই পাল্টিবাজের সরকার। আর এই দুই পাল্টিবাজের সরকারের পাল্টি খাওয়ার ঠেলায় নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের। শনিবার বর্ধমানের কার্জন গেটের সামনে পূর্ব বর্ধমান জেলা কংগ্রেস প্রচার কমিটির ডাকে আয়োজিত পথসভায় বক্তব্য রাখতে গিয়ে এভাবেই কেন্দ্রের বিজেপি এবং রাজ্যের তৃণমূল সরকারের সমালোচনা করলেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী।

এদিন মঞ্চে উপস্থিত ছিলেন এআইসিসি সদস্য অভিজিৎ ভট্টাচার্য, প্রদেশ কংগ্রেসের সম্পাদক ইন্দ্ররাজ চ্যাটার্জি, আইএনটিইউসির রাজ্য সাধারণ সম্পদক দিব্যেন্দু মিত্র, বর্ধমান জেলা যুব কংগ্রেসের সভাপতি গৌরব সমাদ্দার, সাধারণ সম্পাদক সঞ্জয় খান, মেমারি পুরসভার কাউন্সিলার শ্যামল সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিন তিনি বলেন, এনআরসিকে সমর্থন করা মানে মহম্মদ আলি জিন্নাহ-র ভারত ভাগকে সমর্থন করা। অধীর চৌধুরী এদিন বলেন, মোদি হিন্দু আর মুসলিমকে আলাদা করে দিতে চাইছে। বলছে ক্ষেপণাস্ত্র দিয়ে পাকিস্তানকে উড়িয়ে দেবে। অথচ সেই ক্ষেপণাস্ত্র তৈরী করেছেন যিনি তাঁর নাম আব্দুল কালাম। এদিন অধীর বলেন, এই নাগরিকত্ব আইনের বিরোধীতা করা না হলে আগামী দিনে তপশীলি জাতি, উপজাতি ওবিসিদের অধিকারও কেড়ে নেওয়া হবে। 

এদিন রাজ্যের তৃণমূল সরকারের বিরোধিতা করতে গিয়ে অধীর বলেন, রাজ্যে ৪টে  শিল্প নিয়ে বৈঠক হয়েছে। প্রতিবারই শিল্পপতিদের নিয়ে বৈঠকের পর মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন কত টাকা বিনিয়োগ হতে চলেছে। কিন্তু এই ৪ বছরে এক টাকাও বিনিয়োগ হয়নি। বাংলায় শিল্প বন্ধ হয়ে গেছে। পরিবর্তে দিদির ভাইদের জন্য কাটমানি শিল্প চালু হয়েছে। এদিন অধীর উপস্থিত কংগ্রেস কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এই দুই সরকারের ধোঁকায় বিশ্বাস করবেন না। এখন কংগ্রেস দুর্বল হলেও ভারতবর্ষের ক্ষমতার দাবীদার কংগ্রেসই। কারণ কংগ্রেসই পারে দেশকে রক্ষা করতে।
মোদি ও দিদি দুইই পাল্টিবাজের সরকার, অভিযোগ অধীর চৌধুরীর
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top