728x90 AdSpace

Latest News

Friday, 31 January 2020

বর্ধমানের ফাগুপুরে জাতীয় সড়কে বাইক দুর্ঘটনায় সিভিকের মৃত্যু, আহত এক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ফের মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় প্রাণ হারাল পূর্ব বর্ধমান জেলার গলসি থানায় কর্মরত এক সিভিক ভলান্টিয়ার। নাম সোমনাথ রায়(২৩)। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরেক সিভিক ভলান্টিয়ার রাজীব কার্ফা। তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। দুজনেরই বাড়ি গলসি থানার বনসুজাপুরে।

শুত্রুবার রাত পৌনে বারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে বর্ধমান থেকে গলসি যাবার পথে ফাগুপুর এলাকায় জাতীয় সড়কে। পুলিশ সূত্রে জানা গেছে, দুর্গাপুর গামী একটি চারচাকা গাড়ি সোমনাথ ও রাজীবের বাইকে পিছন থেকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই সোমনাথের মৃত্যু হয়। তার শরীরের ওপর দিয়ে চলে যায় চারচাকা গাড়িটি। খবর পেয়ে গুরুতর আহত রাজীব কার্ফা কে উদ্ধার করে গলসি থানার পুলিশ। সোমনাথ রায়ের দেহও উদ্ধার করে নিয়ে আসা হয় বর্ধমান হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গেছে, বর্ধমান থেকে আরামবাগ যাওয়ার পথে কৃষক সেতুর আগে ডিসিসি সেচ খালের উপর ইডেন ক্যানেলের মেরামতির কাজের জন্য প্রতিদিন বিকল্প রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে। এছাড়াও বর্ধমানের দিকে আসার জন্য কৃষক সেতুতে ওঠার আগেই পলেমপুরে আটকে দেওয়া হচ্ছে বিভিন্ন রুটের বাস। আর এই সমস্ত জায়গায় ডিউটি করার জন্য বেশ কয়েকটি থানা থেকে ডেপুটেশনে নিয়ে আসা হয়েছে প্রচুর সিভিক ভলান্টিয়ার। তাদের মধ্যে গলসি থানার এই দুই সিভিকও ছিলেন। এদিন ডিউটি শেষ করে মোটর সাইকেল নিয়ে বর্ধমান থেকে গলসির বনসুজাপুরে যাওয়ার পথে ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা। 

পুলিশ জানিয়েছে, চারচাকা গাড়িটি পলাতক। সেটিকে খোঁজবার জন্য ইতিমধ্যেই গলসি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। 
                                                  ছবি - ইন্টারনেট
বর্ধমানের ফাগুপুরে জাতীয় সড়কে বাইক দুর্ঘটনায় সিভিকের মৃত্যু, আহত এক
  • Title : বর্ধমানের ফাগুপুরে জাতীয় সড়কে বাইক দুর্ঘটনায় সিভিকের মৃত্যু, আহত এক
  • Posted by :
  • Date : January 31, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top