728x90 AdSpace

Latest News

Monday, 9 December 2019

বিজ্ঞান কংগ্রেস উদ্বোধনের আগেই বর্ধমান বিশ্ববিদ্যালয়ে চুরি,আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:  সোমবার থেকে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের গোলাপবাগ ক্যাম্পাসে শুরু হল চতুর্থ আঞ্চলিক বিজ্ঞান ও প্রযুক্তি কংগ্রেস। এই অনুষ্ঠানের উদ্বোধনও করলেন রাজ্যের উচ্চশিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আর তার আগেই এদিন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের বর্ধমান ইনস্টিটিউট অফ মেডিকেল এ্যাণ্ড লাইফ সায়েন্সে নিরাপত্তা রক্ষীকে আটকে রেখে লুটপাট চালালো দুস্কৃতিরা।


এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বর্ধমানের গোলাপবাগের এই কেন্দ্রে রবিবার রাতে একদল দুস্কৃতি নিরাপত্তা রক্ষীকে ঘরের মধ্যে আটকে রেখে লুটপাট করে। ড্রয়ারের তালা ভেঙে নগদ ৩৫ হাজার টাকা লুট করে পালিয়ে যায় দুস্কৃতিরা। লুটপাটের আগে নিরাপত্তা রক্ষীকে আটকে রাখার পাশাপাশি সিসিটিভি গুলিও ঘুরিয়ে দেয় দুস্কৃতিরা। একটি সিসিটিভি সচল থাকায় একজন দুস্কৃতিকে দেখা যায় মুখে কালো কাপড় বেঁধে ঘোরাঘুরি করতে। 


সায়েন্স কেন্দ্রের অধ্যক্ষ মহম্মদ সাহাজাদ আনোয়ার বলেন নগদ ৩৫ হাজার টাকা লুট করেছে দুস্কৃতিরা। তবে প্রাথমিক ভাবে মনে হয়েছে টাকা ছাড়া অন্য কিছু জিনিস বা কাগজপত্রে হাত দেয় নি। বর্ধমান থানায় খবর দিলে পুলিশ যায়। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ তদন্ত শুরু করেছে।
বিজ্ঞান কংগ্রেস উদ্বোধনের আগেই বর্ধমান বিশ্ববিদ্যালয়ে চুরি,আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top