728x90 AdSpace

Latest News

Wednesday, 25 December 2019

বড়দিনে বড় মনে মেয়ের জন্মদিন পালন করলেন বাবা মা


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: এ এক অন্যরকম বড়দিন। বড়দিনটাকে স্মরণীয় করে রাখতে অভিনব উদ্যোগ নিলেন পূর্ব বর্ধমানের ভাতারের প্রত্যন্ত গ্রাম সাহেবগঞ্জ এর দম্পতির। তাদের মেয়ে অংনসার আজ জন্মদিন। বড়দিনের এই জন্মদিনটাকে বড়ভাবে স্মরণ করতে চেয়েছিলেন তারা। পালন করতে চেয়েছিলেন অন্যভাবে। কিভাবে জন্মদিন  আরও আকর্ষণীয় আরও অন্য রকম করে তোলা যায় তাই ভাবতে  ভাবতেই খুঁজে পেলেন পথ।

বর্ধমান শহর থেকে এসে তাদের গ্রামের বাড়িতে দুঃস্থ মানুষদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন সকলে। এই পরিবারের প্রধান সুনীল যশ প্রাক্তন শিক্ষক। তারই    নাতনির জন্মদিন আজ। জন্মদিন কে সামনে রেখে এক  হয়েছিল গোটা পরিবার। তারা সবাই শহরে থাকেন। কিন্তু শহর থেকে আজ প্রত্যন্ত গ্রাম সাহেবগঞ্জ এর আদি বাড়িতে উঠে এসেছিল গোটা পরিবার। উপলক্ষ্যে ছিল গ্রাম এবং আশেপাশের  আর্থিকভাবে পিছিয়ে পড়া ৩৬০ জন মানুষকে শীতবস্ত্র উপহার তুলে দেওয়া। এই প্রবল শীতে এর থেকে ভালো উপহার আর কিছু ভাবতে পারেননি তারা। 

উপহার পেয়ে খুশি সেই মানুষগুলো। এর আগেও নানাভাবে বিভিন্ন ধরনের ব্যতিক্রমী অনুষ্ঠান করেছেন তারা। কিন্তু এবার  একেবারেই অন্যরকম। বাবা  অভিরূপ আর  মা পায়েল খুশি। সার্থক হয়েছে তাদের মেয়ে অনংশার জন্মদিন। সত্যিই বড়ো হয়ে উঠেছে দিনটা।
বড়দিনে বড় মনে মেয়ের জন্মদিন পালন করলেন বাবা মা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top