728x90 AdSpace

Latest News

Tuesday, 17 December 2019

বর্ধমানে ভর দুপুরে পুলিশ পরিচয় দিয়ে প্রায় চার লক্ষ টাকার সোনা ছিনতাই করে পালালো দুস্কৃতিরা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: মঙ্গলবার ভর দুপুরে বর্ধমান শহরের জনাকীর্ণ সোনাপট্টি এলাকা থেকে পুলিশ পরিচয় দিয়ে এক সোনা ব্যবসায়ীর কাছ থেকে প্রায় চার লক্ষ টাকার সোনা হাতিয়ে চম্পট দিলো দুই দুস্কৃতি। আর এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে স্বর্ণ ব্যবসায়ী মহলে। 

বর্ধমান জেলা স্বর্ণ শিল্প ওয়েলফেয়ার সমিতির সহকারী কোষাধ্যক্ষ সদানন্দ মন্ডল জানিয়েছেন, ইতিমধ্যে দুষ্কৃতীদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বর্ধমান সদর থানায় অভিযোগ জানানো হয়েছে। তিনি জানিয়েছেন, এদিন মন্তেশ্বরের স্বর্ণ ব্যবসায়ী কাজল দে তাঁর ব্যবসার কাজে জহুরী পট্টিতে এসেছিলেন। দুপুর একটা নাগাদ কাজ মিটিয়ে মন্তেশ্বর ফেরবার জন্য আমড়াতলা গলি দিয়ে হেঁটে যাবার সময় একজন অপরিচিত যুবক নিজেকে পুলিশ পরিচয় দিয়ে কাজল কর্মকারের ব্যাগে কি আছে জিজ্ঞাসা করে। আর তারপর তাঁর ব্যাগে কগজে মোড়া ১০০ গ্রাম পাকা সোনা যার আনুমানিক মূল্য প্রায় চার লক্ষ টাকা এবং একটি সোনার পলা যার মূল্য প্রায় ১৫ হাজার টাকা হাতিয়ে একটি বাইকের পিছনে চেপে দ্রুত চম্পট দেয়। 

সদানন্দ বাবু জানিয়েছেন, কাজল কর্মকার এরপর বিষয়টি বুঝতে পেরে চেঁচামেচি করতেই বিষয়টি সকলের নজরে আসে। যদিও ততক্ষণে দুষ্কৃতীরা এলাকা ছেড়ে পালিয়েছে। তিনি অভিযোগ করেছেন, বারবার সোনাপট্টিতে ছিনতাইয়ের ঘটনা ঘটলেও পুলিশ বেশিরভাগ ক্ষেত্রেই দুষ্কৃতীদের গ্রেফতার করতে পারেনি। যদিও সদানন্দ বাবু জানিয়েছেন, সোনাপট্টিতে বারবার এই ধরণের ঘটনা রুখতে ৩৩টি সিসি ক্যামেরা লাগানো হয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে পুলিশ কে সিসি ক্যামেরার ফুটেজও দেওয়া হয়েছে। এদিনের ঘটনার ফুটেজও পুলিশ কে দেওয়া হচ্ছে। স্বাভাবিকভাবেই বারবার এই ধরণের ঘটনা ঘটতে থাকায় চরম দুশ্চিন্তার পাশাপাশি আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে স্বর্ণ শিল্পী ব্যবসায়ীদের মধ্যে বলে সদানন্দ মন্ডল জানিয়েছেন। যদিও অভিযোগ পাওয়ার পরই বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 
বর্ধমানে ভর দুপুরে পুলিশ পরিচয় দিয়ে প্রায় চার লক্ষ টাকার সোনা ছিনতাই করে পালালো দুস্কৃতিরা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top