728x90 AdSpace

Latest News

Wednesday, 11 December 2019

ভিন রাজ্যে কাজে গিয়ে চার মাস ধরে খোঁজ নেই স্বামীর, বর্ধমান পুলিশ সুপারের দ্বারস্থ স্ত্রী


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: অন্য রাজ্যে রাজমিস্ত্রির কাজ পাইয়ে দেবার নাম করে বিভাস মন্ডল নামে একব্যক্তির কাছ থেকে টাকা পয়সা নিয়ে পাঠানোর পর চার মাস পেরিয়ে গেলেও সেই ব্যক্তির কোন খোঁজ খবরই পাচ্ছেন না তাঁর স্ত্রী। আর এই ঘটনার বিহিত চেয়ে এবং সুস্থ শরীরে তাঁর স্বামী কে তাঁর কাছে ফিরিয়ে আনতে শেষমেষ পুলিশ সুপারের দ্বারস্থ হলেন পূর্ব বর্ধমান জেলার মেমারী থানার অন্তর্গত সাতগাছিয়ার বাসিন্দা বিভাস মন্ডলের স্ত্রী প্রতিমা মন্ডল। গত ৯ ডিসেম্বর এব্যাপারে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। 

প্রতিমা দেবী জানিয়েছেন, গত ১০ সেপ্টেম্বর দেওয়ানদীঘি থানার খারজুলি, ছ'য়ের মাইল এলাকার বাসিন্দা হাসমত আলী নামে এক ব্যক্তি যিনি নিজেকে ঠিকাদার বলে পরিচয় দেয়- তিনি তাঁর স্বামী বিভাস মন্ডলকে রাজস্থানে রাজমিস্ত্রির কাজ পাইয়ে দেবার নাম করে নিয়ে যায়। তার আগে যাতায়াত, থাকা, খাওয়া বাবদ তাঁর স্বামীর কাছ থেকে ৮ হাজার টাকাও নিয়ে নেয়। প্রতিমা দেবী অভিযোগ করেছেন, এরপর ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই তার স্বামীর ফোন সুইচ অফ হয়ে যায়। আর তারপর থেকে এখন পর্যন্ত কোনো যোগাযোগই আর করা যায়নি। 

তিনি জানিয়েছেন, স্বামীর ব্যাপারে হাসমতের কাছে জানতে চাইলে হাসমত তাঁর স্বামীর ফোন টা তাকে ফেরত দিয়ে দেয়। আর জানিয়ে দেয় সে তাকে যেখানে পাঠানোর কথা বলেছিলেন সেখানে পাঠিয়ে দিয়েছেন। হয়তো ট্রেনে যাবার সময় বিড়ি খেতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে থাকতে পারে।

প্রতিমা দেবী জানিয়েছেন, তাঁর স্বামীর সঙ্গে একই এলাকার আরও প্রায় ৭-৮জন রাজমিস্ত্রির কাজ করার জন্য গিয়েছিলেন। তারা কয়েকদিনের মধ্যেই ফিরে চলে আসেন নানান অসঙ্গতি লক্ষ্য করায়। কিন্তু তাঁর স্বামী কিন্তু ফেরেননি। আর এরপরই তিনি হাসমত আলীর  কাছে তার স্বামী কোথায় আছে জানতে গেলে অভিযোগ, হাসমত তাকে মারধর, গালিগালাজ করে তাড়িয়ে দেয়। 

প্রতিমা মন্ডল আরো অভিযোগ করেছেন, তিনি তার স্বামীর বিষয়ে মেমারী থানায় অভিযোগ জানাতে গেলে তার অভিযোগ নেওয়া হয়নি। তাকে থানা থেকে জানিয়ে দেওয়া হয়, যখন কারুর সঙ্গে ভিন রাজ্যে কাজে গিয়েছিল তখন কি থানায় জানিয়ে গিয়েছিল? আর এরপরই প্রতিমা দেবী তার স্বামীকে ফিরে পেতে জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন।
ভিন রাজ্যে কাজে গিয়ে চার মাস ধরে খোঁজ নেই স্বামীর, বর্ধমান পুলিশ সুপারের দ্বারস্থ স্ত্রী
  • Title : ভিন রাজ্যে কাজে গিয়ে চার মাস ধরে খোঁজ নেই স্বামীর, বর্ধমান পুলিশ সুপারের দ্বারস্থ স্ত্রী
  • Posted by :
  • Date : December 11, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top