728x90 AdSpace

Latest News

Tuesday, 31 December 2019

গলসি তে বালির গাড়ির বালি চাপা পড়ে ঘুমন্ত ৫ জনের মৃত্যু,তীব্র উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: নতুন বছরের শুরুতেই মঙ্গলবার গভীর রাতে এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের ৫জনের। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার গলসি থানার শিকারপুর-গলসি রাস্তায়। মৃত দের নাম বাপি মন্ডল ও তার স্ত্রী দোলন মন্ডল,মেয়ে  নন্দিনি মন্ডল, ছেলে আবির মন্ডল ও শাশুড়ি সুচিত্রা মন্ডল। আবিরের বয়স আড়াই বছর, মেয়ে নন্দিনি মন্ডল এর বয়স ৮ বছর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাত প্রায় 2টা নাগাদ শিকারপুর এলাকার দামোদর নদের বৈধ বালি খাদান থেকে বালি তুলে একটি ডাম্পার গলসির দিকে আসার পথে রাস্তার পাশে একটি ঝুপড়ি বাড়ির উপর উল্টে যায়। ডাম্পারে মজুত সমস্ত বালি ওই ঝুপড়ি বাড়িটির ওপর গিয়ে পড়ে। অনুমান সেই সময় ঘরে সকলেই ঘুমাচ্ছিলেন। বালি চাপা পড়ে যাওয়ায় দম বন্ধ হয়ে মৃত্যু হয় ৫জনের। আর এরপরেই উত্তেজিত জনতা বালিঘাটে হামলা চালায়। ৪-৫ টি জেসিবি মেসিন, ২ টি ডাম্পার, ২ টি ট্রাকটর, ৩ টি মোটল সাইকেল ও বালিঘাটের অফিস গুলিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ কে দেহ তুলতেও বাধা দেওয়া হয়। স্থানীয়দের দাবি বালি ঘাট বন্ধ করতে হবে। 

পুলিশ সূত্রে জানা গেছে, গত দুদিন গলসি এলাকার সমস্ত বালি ঘাট থেকে বালি বলা বন্ধ রাখা হয়েছিল। ফলে বালি ভর্তি কোনো গাড়ি গত দুদিন ঘাটগুলি থেকে দিনের বেলায় বেরোতে পারেনি। মঙ্গলবার রাত গভীর হতেই কয়েকটি বালির গাড়ি বেরিয়ে পড়তে শুরু করে। শিকারপুর-গলসি রাস্তাটি সংকীর্ণ। তারমধ্যে গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ। আর এরফলে নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পার টি রাস্তার ধারে ঝুপড়ি বাড়িটির ওপর এসে পড়ে। 

পুলিশ সূত্রে জানা গেছে, গাড়িটির মালিক মেমারি এলাকার বাসিন্দা। গলসি থানার পুলিশ ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় উদ্ধার কাজে হাত লাগায়। কিন্তু অত্যাধিক বালি চাপা পড়ায় তা সরাতে সময় লেগে যায়। যদিও এরই মধ্যে ঘরে থাকা ৬ জনের মধ্যে একজন নিজেকে বাঁচাতে সক্ষম হন।  পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। 
গলসি তে বালির গাড়ির বালি চাপা পড়ে ঘুমন্ত ৫ জনের মৃত্যু,তীব্র উত্তেজনা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top