728x90 AdSpace

Latest News

Sunday, 8 December 2019

বর্ধমানে গ্রীণ হন্টার ও স্টুডেন্ট গোলের উদ্যোগে একদিবসীয় ক্রিকেট টুর্নামেন্ট


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: সারা বছর নানান উন্নয়ন মূলক এবং সামাজিক কাজ করার পর সম্প্রতি স্বেচ্ছাসেবী সংস্থা হিসাবে স্বীকৃতি পেয়েছে বর্ধমানের গ্রীণ হন্টার ও স্টুডেন্ট গোল নামে একটি সংস্থা। আর এই খুশির মুহূর্ত কে উদযাপন করতে সংস্থার উদ্যোগে রবিবার বাজেপ্রতাপপুর বিধান সংঘ ময়দানে আয়োজন করা হল পুর্ব ও পশ্চিম বর্ধমান জেলার ১৬ টি দলের একদিনের ক্রিকেট প্রতিযোগিতা। 

উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন বিশিষ্ট সমাজসেবী খোকন দাস, ইফতিকার আহমেদ,রবীন নন্দী,জাতীয় শিক্ষক সুভাসচন্দ্র দত্ত সহ বহু বিশিষ্ট ব্যক্তিবর্গরা। উল্লেখ্য, এদিন বর্ধমান শহরের বাজেপ্রতাপপুরে এই সংস্থার একটি কার্যালয়ের উদ্বোধন করা হয়।


যেহেতু সারা বছর ধরে এই সংস্থাটি বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কাজ করে থাকে তাই এদিন বক্তব্য রাখতে গিয়ে বর্ধমান পুরসভার প্রাক্তন কাউন্সিলার তথা জেলা তৃণমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক খোকন দাস জানিয়েছেন, আগামী জানুয়ারী মাসে রাজ্যের মুখ্যমন্ত্রী নতুন করে বিভিন্ন ক্লাবকে যে অর্থ সাহায্য করেন সেই সাহায্য যাতে এই সংস্থাটি পায় তারজন্য তিনি চেষ্টা করবেন।

সংস্থার সম্পাদক রাকেশ খান জানিয়েছেন, পরিবেশ সচেতনামূলক নানান কাজ করে থাকে এই সংস্থা। তাই সমাজের যুব সম্প্রদায়কে সেই কাজে উদ্বুদ্ধ করার লক্ষ্যেই তাদের এই উদ্যোগ।
বর্ধমানে গ্রীণ হন্টার ও স্টুডেন্ট গোলের উদ্যোগে একদিবসীয় ক্রিকেট টুর্নামেন্ট
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top