728x90 AdSpace

Latest News

Saturday, 21 December 2019

বর্ধমানে শৈত্য প্রবাহের পাশাপাশি ঘন কুয়াশার জেরে একাধিক দুর্ঘটনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: গোটা জেলা জুড়ে তীব্র শৈত্য প্রবাহের পাশাপাশি শনিবার সকাল থেকে ঘন কুয়াশার জেরে পূর্ব বর্ধমান জেলায় বেশ কয়েকটি পথ দুঘর্টনা ঘটল। এদিন সকালে গলসীর বেলগ্রামের বাসিন্দা পেশায় জীবনবীমার এজেণ্ট সুদেব রায় (৫১) প্রতিদিনের মতই মোটরবাইক নিয়ে জীবনবীমার কাজে বেড়িয়েছিলেন। তীব্র কুয়াশার জেরে পিছন থেকে কুলটি কৃষ্ণনগর রুটের একটি বাস তাঁকে ধাক্কা মারলে গুরুতর জখম হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে। 

অন্যদিকে, এদিন বর্ধমানের জোতরাম স্কুলের সামনে সুইফট্ ডিজায়ারের সঙ্গে একটি ডাম্পারের সংঘর্ষে গুরুতর জখম হলেন ৩জন। স্থানীয় সূত্রে জানা গেছে দুটি গাড়িই দুর্গাপুরের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল। দুটি গাড়ির মধ্যে রেশারেশির জেরে ডাম্পারটি আচমকাই সুইফট ডিজায়ারের ওপর ওঠে পড়লে তিনজন গুরুতর আহত হন। তাদের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয় ।

আহতরা হলেন ছন্দা দাস, ছন্দা দাসের স্বামী ভিপান দাস, ঝামন সাউ এবং সরযূ সাউ । প্রত্যেকের বাড়ি কলকাতার বেহালা পর্ণশ্রী এলাকায় বলে পুলিশ সূত্রে জানা গেছে। অন্যদিকে, শনিবার সকালে ভাতার থানার কালিটিকুরী বাসস্ট্যাণ্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী বাসের পিছনে পাথর বোঝাই একটি ডাম্পার ধাক্কা মারায় গুরুতর জখম হন বাসের এক যাত্রী। ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতার অভাবের জন্যই এই দুর্ঘটনা বলে পুলিশ সূত্রে জানা গেছে।
বর্ধমানে শৈত্য প্রবাহের পাশাপাশি ঘন কুয়াশার জেরে একাধিক দুর্ঘটনা
  • Title : বর্ধমানে শৈত্য প্রবাহের পাশাপাশি ঘন কুয়াশার জেরে একাধিক দুর্ঘটনা
  • Posted by :
  • Date : December 21, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top