728x90 AdSpace

Latest News

Saturday, 21 December 2019

বর্ধমানে সুন্দরী প্রতিযোগিতায় সেরা হওয়ার অর্থে দুস্থদের কম্বল বিতরণ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: কথায় আছে নিজের বাড়ি এবং পরিবারের সদস্যরা যদি যদি তাঁদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে তোলেন তাহলে তার থেকে বড় শিক্ষা কিছু নেই। তাঁদের আচার আচরণ, শিক্ষাই আসলে অনুকরণ করে বড় হয়ে ওঠে সন্তানরা। আর সেরকমই গরিব দরদী একটি পরিবারের সু শিক্ষায় শিক্ষিত কিশোরী তার মানসিকতার নিদর্শন রাখলো ২৫ জন অসহায়, দুস্থ মানুষদের মধ্যে  শীতের কম্বল বিতরণ করে। 

উল্লেখ্য, সম্প্রতি বর্ধমান শহরে একটি দৈনিক পত্রিকা আয়োজিত সুন্দরী প্রতিযোগিতায় সেরা সুন্দরী শিরোপা পেয়েছে প্রাপ্তি চ্যাটার্জি। সেই প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার জন্য অন্যান্য পুরস্কারের পাশাপাশি সে ৫ হাজার টাকা আর্থিক পুরস্কারও জিতে নেয়। আর সেই অর্থেই শনিবার শহরের বিরহাটা এলাকার কোড়া পাড়া বস্তির প্রায় ২৫জন মহিলা,পুরুষ ও শিশুদের মধ্যে কম্বল, শুকনো খাবার, চকলেট বিতরণ করে। স্বাভাবিকভাবেই এই প্রচন্ড শীতে হঠাৎই হাতে কম্বল পেয়ে উচ্ছসিত গরিব অসহায় মানুষগুলো। 

প্রাপ্তি জানিয়েছে, এর আগেও গরিব মানুষদের মধ্যে জামা কাপড়,খাবার প্রভৃতি বিতরণ করেছে সে। তার বাবা মায়ের কাছ থেকেই এই মানসিকতা পেয়েছে বলে জানান প্রাপ্তি। সে জানিয়েছে, ছোটবেলা থেকে দেখেছে তার বাবা গরিব মানুষদের কখনো অবহেলা করেননি। বরং যখনই কোন দুস্থ অসহায় মানুষকে তিনি দেখতেন  সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। প্রাপ্তি জানিয়েছে, সকলেরই উচিত নিজের ক্ষমতা মতো এই গরীব, দুস্থ মানুষগুলোর পাশে দাঁড়ানো। পাশাপাশি প্রাপ্তি জানিয়েছে, ভবিষ্যতে সে একজন সফল মডেল হতে চায়। আর তারপর এই ধরণের গরিব মানুষদের জন্য অনেক কিছু করতে চান।
বর্ধমানে সুন্দরী প্রতিযোগিতায় সেরা হওয়ার অর্থে দুস্থদের কম্বল বিতরণ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top