728x90 AdSpace

Latest News

Monday, 16 December 2019

বিধানসভার ভোট এগিয়ে নিয়ে আসার ইঙ্গিত দিলেন অনুব্রত মণ্ডল


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বিধানসভা নির্বাচন এগিয়ে আসার ইঙ্গিত দিলেন বীরভূম তৃণমূল জেলা কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। সোমবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের গুসকরায় আউশগ্রামের বুথ ভিত্তিক সম্মেলনে অংশ নিতে এসে এরকমই ইঙ্গিত দিয়ে গেলেন তিনি। 

এদিন অনুব্রত মণ্ডল গত লোকসভা নির্বাচনের আগে যেভাবে বুথ ভিত্তিক সম্মেলন করে দলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছ থেকে প্রতি বুথে কত ভোটে লিড দেবেন তা জেনেছিলেন, সেই একইভাবে সোমবারও তিনি গুসকরায় বুথ ভিত্তিক সম্মেলনে নেতাদের কাছ থেকে হিসাব নেন। 

কেন কোনো কোনো বুথে সিপিএমের প্রভাব এখনও আছে তাও জানতে চান। সিপিএম সমর্থকদের তৃণমূল কংগ্রেসের অনুকুলে নিয়ে আসার জন্য নির্দেশও দেন তিনি। একইসঙ্গে এদিন বিভিন্ন বুথ কমিটির নেতা, অঞ্চল নেতাদের বিধানসভা ভোটের জন্য তৈরী থাকতে নির্দেশ দিলেন। নির্দেশ দিলেন বুথে বুথে গিয়ে মাটি কামড়ে পড়ে থাকারও। 

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন, যদি বিধানসভা ভোট এগিয়ে আসে তাহলেও তাঁদের কোনো সমস্যা নেই। তাঁরা তৈরীই আছেন। পুরভোটের আগেই কি তাহলে বিধানসভার ভোট? এর উত্তরে অনুব্রত জানিয়েছেন, তাতে মাথা ব্যথা নেই। উল্লেখ্য, গুসকরার এই সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল রাজ্য জুড়ে এনআরসি নিয়ে চলা হিংসাত্মক ঘটনার তীব্র নিন্দাও করেছেন। তিনি সরাসরি জানিয়েছেন, বিজেপি টাকা খাইয়ে এইসব ঘটাচ্ছে।
বিধানসভার ভোট এগিয়ে নিয়ে আসার ইঙ্গিত দিলেন অনুব্রত মণ্ডল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top