728x90 AdSpace

Latest News

Tuesday, 24 December 2019

ব্যবসায়ী অপহরন, কোকওভেন থানার জালে ৫ অপহরনকারী


রামসেবক ব্যানার্জি,দুর্গাপুর: পুরুলিয়া থেকে অপহৃত ব্যবসায়ী সহ অভিযুক্ত ৫ অপহরনকারী ধরা পড়ল দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশের জালে। সাথে আটক করা হয়েছে অপহরনে ব্যবহৃত একটি চারচাকা গাড়িও।

জানা গেছে, পুরুলিয়ার রঘুনাথপুরের বাসিন্দা উমাশঙ্কর কুম্ভকার(৩২) পেশায় একজন ব্যবসায়ী। বহু বছর আগে তিনি লটারীর ব্যবসা করতেন। এরপর ব্যবসা পরিবর্তন করে রঘুনাথপুরে একটি প্যাথলজিক্যাল ল্যাবরটরি খোলেন। 

পুলিশ সুত্রে খবর আজ অর্থাৎ মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ উমাশঙ্করবাবুর ল্যাবের সামনে থেকে তাঁকে জবরদস্তি একটি গাড়িতে তুলে নিয়ে চম্পট দেয় পাঁচজন যুবক। বিষয়টি স্থানীয় এক ব্যক্তির নজরে পড়ে গেলে তিনি উমাশঙ্করবাবুর স্ত্রীকে খবর দেন। এরপর উমাশঙ্করবাবুর স্ত্রী রঘুনাথপুর থানার পুলিশের সাথে যোগাযোগ করেন।


এরপর উমাশঙ্করবাবুর স্ত্রীর সাথে কথাবার্তা বলে পুলিশ জানতে পারে যে অপহরকারীদের মধ্যে সুমন মিস্ত্রি নামে দুর্গাপুরের এক যুবকের সাথে উমাশঙ্করবাবুর টাকা পয়সা নিয়ে ঝামেলা চলছে। এই তথ্যের ভিত্তিতে সাথে অপহরকারীদের ফোনের সুত্র ধরে তদন্তে নামে রঘুনাথপুর থানার পুলিশ। 

অপহরনের বিষয়টি নিয়ে বিভিন্ন থানার কন্ট্রোল রুমে জানিয়েও দেওয়া হয়। এদিকে অপহরকারীরা উমাশঙ্করবাবুকে নিয়ে দুর্গাপুরের দিকে চলে আসে। কোকওভেন থানার অন্তর্গত বীরভানপুর ক্যানেলের কাছে নাকা চেকিং পোস্টে গাড়িটিকে আটক করা হয়। শেষে ওই গাড়ি থেকেই উমাশঙ্করবাবু সহ মূল অভিযুক্ত সুমন মিস্ত্রি, উজ্জ্বল সরকার, সন্দীপ রজক ও বলরাম রায়কে পুলিশ আটক করে।

জানা গেছে, মূল অভিযুক্ত সুমন মিস্ত্রি আশীষ নগরের বাসিন্দা। দুর্গাপুর স্টেশন বাজারে সুমনের একটি লটারীর দোকান রয়েছে। বাকী চারজন অপহারকারীর বাড়িও দুর্গাপুরেই। আজ সকালে অভিযুক্ত পাঁচজন দুর্গাপুর স্টেশনে বাইক রেখে সুমনের নিজের গাড়িতে করে অপহরনের জন্য পুরুলিয়ার উদ্দেশ্যে রওনা হয়।
ব্যবসায়ী অপহরন, কোকওভেন থানার জালে ৫ অপহরনকারী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top