728x90 AdSpace

Latest News

Monday, 23 December 2019

৩২তম বাঁকুড়া জেলা যোগাসন প্রতিযোগিতা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বাঁকুড়া: বাঁকুড়া প্রীতির ব্যবস্থাপনায় বাঁকুড়া জেলা যোগ ওয়েলফেয়ার এন্ড স্পোর্টস এসোসিয়েশন এর পরিচালনায় এবং রুরাল ডেভলপমেন্ট সোসাইটি বাঁকুড়ার সহযোগিতায় বাঁকুড়া বঙ্গ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো ৩২ তম বাঁকুড়া জেলা যোগাসন প্রতিযোগিতা ২০১৯।

এদিনের প্রতিযোগিতায় বালক-বালিকা মিলিয়ে দশটি বিভাগের মোট ২৬৪ জন প্রতিযোগি  অংশগ্রহণ করেছিল। প্রথম স্থান থেকে ষষ্ঠ স্থান পর্যন্ত ছাত্র-ছাত্রীদের পুরস্কার, শংসাপত্র এবং সপ্তম থেকে দশম  শ্রেণী পর্যন্ত শংসাপত্র প্রদান করা হয়। এই প্রতিযোগিতায় বাঁকুড়া জেলা ২০১৯ যোগরাজ পুরস্কার প্রাপক কোতুলপুর ইলেভেন বুলেট ক্লাবের সাত্বিক ভট্টাচার্যকে ঋক বিশ্বাস স্মৃতি রৌপ্য পদক ও বিশেষ ট্রফি প্রদান করা হয়।

এদিনের প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন মন্ত্রী শ্যামল সাঁতরা, প্রতিমন্ত্রী পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তর তথা চেয়ারম্যান পশ্চিমবঙ্গ কাউন্সিল ডাঃ তুষার শীল,অরুন কুমার চ্যাটার্জী মুখ্য সরকারি আইনজীবী, গৌতম গাঙ্গুলী ডেপুটি ডাইরেক্টর অফ কালচার, দিলীপ আগারওয়াল উপ পৌরপ্রধান বাঁকুড়া পৌরসভা, সুব্রত দরিপা সহ-সভাপতি জেলা বিদ্যালয় সংসদ প্রমূখ।

এই দিনের এই প্রতিযোগিতার উদ্যোক্তাদের মধ্যে হারাধন মেটে তার বক্তব্যে জানান, এই প্রথম জঙ্গলমহল থেকে জেলা যোগাসন প্রতিযোগিতায় ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেছে। তিনি জানান, এই প্রতিযোগিতায় প্রথম থেকে দশম স্থান অধিকারী ছাত্রছাত্রীরা রাজ্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।
৩২তম বাঁকুড়া জেলা যোগাসন প্রতিযোগিতা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top