Headlines
Loading...
বর্ধমানে ক্যান্সার আক্রান্ত ৮ বছরের শিশুর সাহায্যে এগিয়ে এল দুটি স্বেচ্ছাসেবী সংস্থা

বর্ধমানে ক্যান্সার আক্রান্ত ৮ বছরের শিশুর সাহায্যে এগিয়ে এল দুটি স্বেচ্ছাসেবী সংস্থা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ক্যান্সার আক্রান্ত এক শিশুর সাহায্যে একযোগে এগিয়ে এল বর্ধমান শহরের দুটি স্বেচ্ছাসেবী সংগঠন। 'গেনার্স' এবং 'উড়ান' এই সংস্থা দুটির পক্ষ থেকে শহরের বেশ কিছু এলাকায় ঘুরে ঘুরে ওই শিশুর জন্য অর্থ সংগ্রহ করল সংস্থার সদস্যরা। 

সংগঠনের সদস্যরা জানিয়েছেন, বর্ধমান শহরের সরাইটিকর ধামসো এলাকার ৮ বছরের শিশু সেখ আরসাদ ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত। আক্রান্ত ওই শিশুর পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। এদিকে চিকিৎসার জন্য প্রায় ৬ লক্ষ টাকা প্রয়োজন বলে পরিবার সূত্রে জানতে পেরেছে তারা। এই অবস্থায় ক্যান্সার আক্রান্ত সন্তানকে নিয়ে অথই জলে পরেছেন শিশুটির বাবা সেখ আলমগীর। ঘটনার বিষয়টি জানার পর ওই পরিবারের সাহায্যে এগিয়ে এসেছে গেনার্স এবং উড়ান নামে সংস্থা দুটি। 

এদিন সংগঠন দুটির পক্ষ থেকে বেশ কয়েকজন যুবক-যুবতী পাঞ্জাবীপাড়া এলাকা থেকে মিছিল করে অর্থ সংগ্রহে বের হন। সেখ আরসাদ ও তার পরিবারের কথা সাধারণ মানুষকে জানিয়ে অর্থ সংগ্রহ করেন সংগঠনের সদস্যরা। তাঁরা এদিন বর্ধমান শহরের জি টি রোড, কার্জনগেট চত্ত্বর, বি সি রোড এলাকায় অর্থ সংগ্রহ করেছেন। ৩ দিন ধরে বর্ধমান শহরের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে অর্থ সংগ্রহ করে ওই পরিবারের হাতে তুলে দেবেন বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});