Headlines
Loading...
পূর্ব বর্ধমান জেলা যুব কংগ্রেস সভাপতির বাড়িতে হুমকি পোষ্টার, আলোড়ন

পূর্ব বর্ধমান জেলা যুব কংগ্রেস সভাপতির বাড়িতে হুমকি পোষ্টার, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা যুব কংগ্রেস সভাপতি গৌরব সমাদ্দারের বাড়ির দরজায় হুমকি পোস্টার মারা কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো রাজনৈতিক মহলে। বুধবার সকালে এই ঘটনার খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ গৌরব সমাদ্দারের 3নং ইছলাবাদ,আমবাগান এলাকার বাড়িতে পৌঁছে গোটা বিয়ায়টি খতিয়ে দেখে। এই বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগও জমা করা হয়েছে বলে গৌরব বাবু জানিয়েছেন।

গৌরব সমাদ্দার জানিয়েছেন, সকালে নিজের মেয়েকে স্কুল বাসে তোলার জন্য বাড়ি থেকে বেরোতেই দরজার বাইরে কিছু লেখা একটি পোস্টার লক্ষ্য করেন। পরে মেয়েকে বাসে তুলে দিয়ে এসে তিনি দেখেন, একটি সাদা কাগজে তাঁর উদ্দেশ্যে লেখা - 'গৌরব সমাদ্দার বড্ড বাড়াবাড়ি করছিস, কংগ্রেস করা ঘুচিয়ে দেব, এখন ও বলছি সাবধান হ।' 

গৌরব বাবু জানিয়েছেন, এই লেখার মধ্যে কংগ্রেস শব্দটির উপর লাল কালি দিয়ে ক্রস দেওয়া ছিল। তিনি পরিষ্কার জানিয়েছেন, এই সব পোস্টার সাটিয়ে যারা কাপুরুষের পরিচয় দেয়, তারা রাজনীতির লোক নয়। আর তিনি নিজেও এই সব হুমকি পোস্টারকে ভয় পান না। বরং এর থেকে আরো অনুপ্রেরণা পেয়ে আগামীদিনে অনেক বেশি কাজ করার জেদ তৈরি হলো। আসলে কেন্দ্রই হোক আর রাজ্য সরকারই হোক - মানুষের প্রতি যুব কংগ্রেসের দায়বদ্ধতার নিরিখে বিভিন্ন কর্মসূচির গ্রহণের চাপে বেকায়দায় পরে যাচ্ছে তারা। আর তাই পোষ্টার সাটিয়ে ভীতি প্রদর্শন করানোর মতো নোংরামি শুরু করেছে। যদিও গৌরব বাবু জানিয়েছেন, এই ধরণের ঘটনা যারাই ঘটাক, তাঁরা এর মোকাবিলা রাজনৈতিক ভাবেই করবেন।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});